FreePrograms.me

সিপিইউ-জেড এক্সএনএমএক্স


সিস্টেম ডিভাইস সম্পর্কে প্রযুক্তিগত তথ্য দেখার জন্য CPU-Z একটি খুব দরকারী এবং জনপ্রিয় প্রোগ্রাম। এটি আপনাকে আপনার কম্পিউটারের প্রসেসর সম্পর্কে অনেক বিস্তারিত জানার অনুমতি দেয়, এটি মেরামত বিশেষজ্ঞ, প্রকৌশলী এবং গেমারদের জন্য অপরিহার্য করে তোলে।

প্রধান ট্যাবে, CPU-Z প্রসেসর সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদর্শন করে। এখানে আপনি বর্তমান কোর ভোল্টেজ এবং গুণক নিরীক্ষণ করতে পারেন, যা প্রসেসরের ঘড়ির গতিকে প্রভাবিত করে।

প্রোগ্রামটি ট্রানজিস্টরের আকার বা প্রক্রিয়া প্রযুক্তি, থার্মাল প্যাকেজ (টিডিপি), সম্পূর্ণ মডেলের নাম এবং এর স্পেসিফিকেশন, রিভিশন এবং স্টেপিং, বাসের গতি এবং সমর্থিত নির্দেশাবলী (SSE2, SSE3, AES, AVX এবং অন্যান্য) সম্পর্কে তথ্য প্রদান করে। এছাড়াও আপনি LXNUMX, LXNUMX, এবং LXNUMX ক্যাশে, পণ্য লাইন কোডনাম এবং কোর এবং থ্রেডের সংখ্যা সম্পর্কে তথ্য খুঁজে পেতে পারেন।

আপনি নীচে CPU-Z সংস্করণ 2.08 ডাউনলোড করতে পারেন

CPU-Z আপনাকে আপনার কম্পিউটারের প্রসেসর সম্পর্কে নির্ভুল এবং নির্ভরযোগ্য ডেটা পেতে দেয়, যা আপনার সিস্টেম সেট আপ করার সময়, সঠিক সফ্টওয়্যার নির্বাচন বা উপাদান আপগ্রেড করার সময় কার্যকর হতে পারে। এটি বিনামূল্যে পাওয়া যায় এবং তাদের পিসি বা ল্যাপটপের প্রযুক্তিগত বিবরণে আগ্রহী যেকোনো ব্যবহারকারীর জন্য বিস্তৃত তথ্য সরবরাহ করে।

জানুয়ারী 12, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন