FreePrograms.me

InSSIDer দিয়ে Wi-Fi নেটওয়ার্ক স্ক্যান করা হচ্ছে

Сканирование сетей Wi-Fi с программой InSSIDer

ওয়্যারলেস Wi-Fi ইন্টারনেট সংযোগ নিয়মিত তারযুক্ত ইন্টারনেটের চেয়ে অনেক বেশি সুবিধাজনক। এবং সম্ভবত প্রধান সুবিধাগুলির মধ্যে একটি হল Wi-Fi ব্যবহার করে, একাধিক ডিভাইস একসাথে ইন্টারনেট অ্যাক্সেস করতে পারে। এছাড়াও, Wi-Fi ব্যবহার করে উল্লেখযোগ্যভাবে স্থান বাঁচায়। আজ আমরা এমন একটি প্রোগ্রাম সম্পর্কে কথা বলব যার মূল উদ্দেশ্য হল Wi-Fi নেটওয়ার্কগুলি নির্ণয় করা। সুতরাং, এই প্রোগ্রামটিকে InSSIDer বলা হয়। এই প্রোগ্রামের মূল উদ্দেশ্য হল Wi-Fi নেটওয়ার্ক স্ক্যান করা। এই প্রোগ্রামটি ব্যবহার করে, আপনি Wi-Fi সম্পর্কে অনেক দরকারী তথ্য খুঁজে পেতে পারেন। শেষ পর্যন্ত, আপনি আপনার Wi-Fi সংযোগের জন্য সেরা চ্যানেলটি চয়ন করতে সক্ষম হবেন৷

InSSIDer প্রোগ্রাম ব্যবহারকারীকে Wi-Fi নেটওয়ার্ক সম্পর্কে অনেক দরকারী তথ্য প্রদান করে। উদাহরণস্বরূপ, InSSIDer প্রোগ্রামের সাহায্যে আপনি একটি চ্যানেলের সংকেত শক্তি খুঁজে পেতে পারেন। এই প্রোগ্রামটি রাউটার এবং এর প্রস্তুতকারকের MAC ঠিকানা সম্পর্কেও তথ্য সরবরাহ করে। Wi-Fi নেটওয়ার্কের সর্বজনীন নাম, নেটওয়ার্কের গতি, এর ধরন এবং আরও অনেক কিছু এই প্রোগ্রামটি ব্যবহার করে পাওয়া যাবে।

এর উপরে, InSSIDer প্রোগ্রাম ব্যবহার করে, আপনি উপলব্ধ নেটওয়ার্কগুলি দেখতে পারেন এবং তারপরে সেগুলি সাজাতে পারেন। এই প্রোগ্রামটিতে একটি টেবিল রয়েছে যাতে প্রতিটি অ্যাক্সেস পয়েন্ট সম্পর্কে তথ্য রয়েছে। আসলে, InSSIDer প্রোগ্রামের অনেক সম্ভাবনা রয়েছে। তবে সম্ভবত এই প্রোগ্রামের সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসটি হল একটি Wi-Fi নেটওয়ার্কের ভিড় নির্ধারণ করার ক্ষমতা এবং এই তথ্য ব্যবহার করে, ইন্টারনেট সংযোগের গুণমান বাড়ানোর জন্য সর্বাধিক বিনামূল্যের চ্যানেল নির্বাচন করুন।

InSSIDer বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.softportal.com/getsoft-19027-inssider-3.html থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
12 আগস্ট, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 13:17
    এই প্রোগ্রাম শুধু আমার জন্য. আমার Wi-Fi সংকেত অস্থির, আমার এটি নিরীক্ষণ করা দরকার৷