FreePrograms.me

এটি একটি ল্যাপটপ থেকে Wi-Fi বিতরণ করা সম্ভব?

Можно ли раздать Wi-Fi с ноутбука?

কোন প্রশ্নগুলি সবচেয়ে জনপ্রিয় তা আমরা আপনাকে বলব না, তবে আমরা একটি নির্দিষ্ট বিষয়ে কথা বলব। ওয়্যারলেস ইন্টারনেট কানেকশন কী তা সবাই ভালো করেই জানে। এটি তারযুক্ত ইন্টারনেট প্রয়োজন এবং ওয়াইফাই রাউটার. কিন্তু অনেক ল্যাপটপ ব্যবহারকারী নিম্নলিখিত প্রশ্ন সম্পর্কে উদ্বিগ্ন: একটি ল্যাপটপ থেকে Wi-Fi বিতরণ করা কি সম্ভব? এই আমরা আজ সম্পর্কে কথা বলতে হবে ঠিক কি. এই প্রশ্নের উত্তর ইতিমধ্যেই দেওয়া হয়েছে, যা আমাদের ওয়েবসাইটে পাওয়া যাবে। যদিও উত্তর প্রত্যক্ষ ছিল না, কিন্তু পরোক্ষ। ল্যাপটপ থেকে Wi-Fi বিতরণ করুন করতে পারা। এবং এটি বিভিন্ন উপায়ে করা যেতে পারে।

আপনি স্ট্যান্ডার্ড উইন্ডোজ অপারেটিং সিস্টেম টুল ব্যবহার করতে পারেন এবং ল্যাপটপ থেকে ওয়্যারলেস ইন্টারনেট বিতরণ করতে পারেন। সঙ্গে ব্যবহার করা যাবেএকটি ল্যাপটপ থেকে Wi-Fi বিতরণের জন্য বিশেষ প্রোগ্রাম. এই সমস্ত পদ্ধতি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে বর্ণনা করা হয়েছে.

আমি কোন পদ্ধতি নির্বাচন করা উচিত? এই প্রশ্নের উত্তর দেওয়া কঠিন। তবে আমরা যদি বাস্তবায়নের সহজতার কথা বলি, তবে অবশ্যই, বিশেষ প্রোগ্রাম ব্যবহার করে ল্যাপটপে Wi-Fi বিতরণ করা সহজ এবং আরও সুবিধাজনক। উদাহরণস্বরূপ, ব্যবহার করা খুব সহজ Mhotspot প্রোগ্রাম. আপনি একটি ল্যাপটপ থেকে Wi-Fi বিতরণ করতে পারেন এবং এটি করার বিভিন্ন উপায় রয়েছে, যা আপনি আমাদের ওয়েবসাইটে খুঁজে পেতে পারেন।
13 এপ্রিল, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:04
    নিবন্ধটি খুব ভাল এবং তথ্যপূর্ণ! সাহায্য করেছে! 
  2. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 18:28
    আপনার ছবি দুর্দান্ত এবং নিবন্ধে সবকিছু সঠিকভাবে লেখা হয়েছে।
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 22:51
    আমি জানতাম না যে একটি ল্যাপটপ দিয়ে আপনি আপনার ফোনে বা অন্য ল্যাপটপে ওয়াই-ফাই বিতরণ করতে পারেন