FreePrograms.me

Wipe Cache পার্টিশন কি?

Что такое Wipe Cache Partition?


আমরা আপনাকে বলব না যে এই বা সেই কৌশলটির সাথে কী সমস্যা দেখা দিতে পারে, তবে আজ আমরা একটি নির্দিষ্ট সমস্যা সম্পর্কে কথা বলব। অনেক ব্যবহারকারীর একটি ভুল বোঝাবুঝি হয় যখন তারা একটি শব্দবন্ধের সম্মুখীন হয় যেমন "ক্যাশে পার্টিশন মুছা"। এই আমরা আজ সম্পর্কে কথা বলতে হবে ঠিক কি.

আপনি যদি এই বাক্যাংশটিকে আক্ষরিক অর্থে অনুবাদ করেন তবে এটি "ক্যাশে পার্টিশন পরিষ্কার করুন" হিসাবে অনুবাদ করে। কিন্তু এটি তার প্রকৃত উদ্দেশ্যকে পুরোপুরি প্রতিফলিত করে না। আমরা অবিলম্বে বলতে পারি যে এই অভিব্যক্তিটি সম্পর্কিত স্মার্টফোন সহ অ্যান্ড্রয়েড ভিত্তিক।

এক্সপ্রেশন ওয়াইপ ক্যাশে পার্টিশনের অর্থ সম্পূর্ণরূপে বোঝার জন্য, আপনাকে ক্লকওয়ার্ক মড রিকভারি ইউটিলিটি বা ফ্যাক্টরি রিকভারি ইউটিলিটি দিয়ে শুরু করতে হবে। এই ইউটিলিটিগুলি অনেক Android ডিভাইসে ব্যবহৃত হয়। তাদের মূল উদ্দেশ্য পরিষ্কারের ব্যবস্থা এবং এর পরবর্তী আপডেট।

মুছা ক্যাশে পার্টিশন আইটেম এই ইউটিলিটিগুলিতে রয়েছে। এবং এর সাহায্যে আপনি অস্থায়ী ডেটা থেকে আপনার ডিভাইসের অভ্যন্তরীণ মেমরি মুছে ফেলতে পারেন। আপনি যদি এই আইটেমটি ব্যবহার করেন, ডিভাইস সিস্টেমে জমে থাকা সমস্ত অস্থায়ী ফাইল সাফ হয়ে যাবে। প্রায়শই, এই আইটেমটি একটি নতুন সিস্টেম বা কার্নেল ইনস্টল করার আগে ব্যবহার করা হয়।

এখন আপনি "ক্যাশে পার্টিশন মুছা" অভিব্যক্তিটির অর্থ কী জানেন। যদি আমরা উপরে লেখা সমস্ত কিছুর সংক্ষিপ্তসার করি, আমরা এই উপসংহারে আসতে পারি যে অ্যান্ড্রয়েড সিস্টেমের সাথে কাজ করার জন্য ক্যাশে পার্টিশন মুছা অন্যতম একটি টুল।

নভেম্বর 18, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 09:53
    এখন আমি জানি এটা কি! অনুচ্ছেদটির জন্য ধন্যবাদ!