FreePrograms.me

Mhotspot প্রোগ্রাম ব্যবহার করে একটি ল্যাপটপ থেকে একটি অ্যাক্সেস পয়েন্ট তৈরি করা

Делаем из ноутбука точку доступа с программой Mhotspot

তদুপরি, রাউটারটি এখনও সঠিকভাবে কনফিগার করা দরকার। এই সব করা যেতে পারে, এবং এটা বেশ সহজ. কিন্তু আপনার যদি রাউটার না থাকে তবে কী করবেন, তবে প্রয়োজন একটি বেতার অ্যাক্সেস পয়েন্ট তৈরি করুন আপনার তারযুক্ত ইন্টারনেট থেকে? আপনার যদি একটি ল্যাপটপ থাকে তবে এই সমস্ত কিছু বাস্তবে পরিণত করা যেতে পারে। এবং বিশেষ প্রোগ্রাম এই বিষয়ে আপনাকে সাহায্য করবে। অনুরূপ প্রোগ্রাম ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে পর্যালোচনা করা হয়েছে. এবং আজ আমরা এমন একটি প্রোগ্রাম সম্পর্কে কথা বলব। এটাকে Mhotspot বলে। এবং এর মূল উদ্দেশ্য হল আপনার ল্যাপটপকে একটি Wi-Fi অ্যাক্সেস পয়েন্টে পরিণত করা।

এই ধরনের অ্যাক্সেস পয়েন্ট স্বাভাবিকের থেকে সব দিক থেকে নিকৃষ্ট ওয়াইফাই রাউটার, তবে আপনার যদি সংক্ষিপ্তভাবে প্রয়োজন হয়, উদাহরণস্বরূপ, আপনার ফোনটিকে ওয়্যারলেস ইন্টারনেটের সাথে সংযুক্ত করুন, তবে এই পদ্ধতিটি নিখুঁত। এবং, অবশ্যই, Mhotspot প্রোগ্রাম এখানে উদ্ধার করতে আসবে.

এই প্রোগ্রামের সুবিধা হল এর সরলতা। একটি ওয়্যারলেস অ্যাক্সেস পয়েন্ট তৈরি করতে আপনাকে প্রোগ্রাম সেটিংসে খনন করতে হবে না এবং বিশদভাবে এটি অধ্যয়ন করতে হবে না। এখানে সবকিছু পরিষ্কার এবং সহজ। আপনাকে যা করতে হবে তা হল আপনার অ্যাক্সেস পয়েন্টের জন্য একটি নাম নিয়ে আসা এবং সংযোগের সংখ্যা সেট করা। এটি লক্ষণীয় যে এখানে সংযোগের সর্বাধিক সংখ্যা 10।

এছাড়াও ইন্টারফেস সম্পর্কে কিছু শব্দ. প্রধান Mhotspot উইন্ডোতে আপনার নেটওয়ার্কের সাথে সংযুক্ত ডিভাইস সম্পর্কে তথ্য থাকবে। এবং এর পাশাপাশি, সংযোগের গতি, ডেটা স্থানান্তরের পরিমাণ এবং সংযোগের গতি সম্পর্কে বিস্তারিত তথ্য থাকবে। আপনি আপনার ল্যাপটপকে একটি বেতার অ্যাক্সেস পয়েন্টে পরিণত করতে পারেন। এবং এটি বিভিন্ন উপায়ে করা যেতে পারে। কিন্তু Mhotspot প্রোগ্রাম ব্যবহার করে, ল্যাপটপ থেকে একটি অ্যাক্সেস পয়েন্ট তৈরি করা সবচেয়ে সহজ।

Mhotspot বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.softportal.com/getsoft-38995-mhotspot-2.html থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
03 এপ্রিল, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:26
    এই বিস্ময়কর প্রোগ্রাম ব্যবহার করে একটি অ্যাক্সেস পয়েন্ট তৈরি! সবকিছু মহান কাজ করে! অনেক ধন্যবাদ! 
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:02
    আমি জানতাম না যে আপনি একটি ল্যাপটপ থেকে একটি হটস্পট তৈরি করতে পারেন, অর্থাৎ, বিনামূল্যে এবং দ্রুত Wi-Fi এর মাধ্যমে