FreePrograms.me

আমরা একটি Android ফোন থেকে Wi-Fi বিতরণ করি

Раздаем Wi-Fi с телефона на базе Android

যদি আগে ফোনের প্রধান ফাংশন কল এবং টেক্সট বার্তা হত, তবে আজ এটি কেবলমাত্র ক্ষমতার একটি ছোট অংশ। আধুনিক স্মার্টফোন. উদাহরণস্বরূপ, অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের উপর ভিত্তি করে একটি স্মার্টফোন নিন। মুভি দেখা, নথিপত্র, বিভিন্ন অ্যাপ্লিকেশনের সাথে কাজ করা - এগুলি এমন কিছু ক্ষমতা যা এই ধরনের ফোনগুলির সাথে সমৃদ্ধ। এমনকি আপনি একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন দিয়ে একটি বেতার অ্যাক্সেস পয়েন্ট তৈরি করতে পারেন। কিভাবে বিতরণ করবেন Wi-Fi বেতার নেটওয়ার্ক এমন একটি স্মার্টফোন থেকে? এটা আসলে বেশ সহজ. আপনি যদি এই ধরনের উদ্দেশ্যে আপনার স্মার্টফোন ব্যবহার করতে যাচ্ছেন, তাহলে এটিতে সীমাহীন ইন্টারনেট সহ একটি সিম কার্ড থাকা বাঞ্ছনীয়।

আমরা অ্যান্ড্রয়েড 4.4 অপারেটিং সিস্টেমে অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণগুলিতে এই বিষয়টি বিশ্লেষণ করব৷ তাই, প্রথমে আপনার স্মার্টফোনের সেটিংস মেনুতে যান। অ্যান্ড্রয়েড ওএসের সর্বশেষ সংস্করণগুলিতে আপনাকে সেটিংস মেনুতে যেতে হবে "অধিক".


আমাদের ক্ষেত্রে, আপনাকে "" নামক আইটেমটি নির্বাচন করতে হবেমডেম মোড"(কিছু সংস্করণে "Wi-Fi অ্যাক্সেস পয়েন্ট" থাকতে পারে)। এর পরে একটি বোতাম থাকবে যা বলে "WLAN অ্যাক্সেস পয়েন্ট". আপনাকে এটি টিপুন এবং ধরে রাখতে হবে৷ এর মতো একটি মেনু প্রদর্শিত হবে৷


আইটেম নির্বাচন করুন"WLAN AP সেটিংসএবং এখানেই আমরা আপনার অ্যাক্সেস পয়েন্টের নাম সেট করি এবং একটি শক্তিশালী পাসওয়ার্ড তৈরি করি। অবশেষে, আমরা আমাদের প্রবেশ করা সমস্ত ডেটা সংরক্ষণ করি।


ব্যাপারটা ছোট থেকেই যায়। আপনার ফোনে হটস্পট চালু করতে হবে। আমাদের ক্ষেত্রে, এটি খুব সহজভাবে করা হয়। তালিকাতে "WLAN অ্যাক্সেস পয়েন্ট"আপনাকে শুধু বোতামটিকে চালু অবস্থায় সরাতে হবে।


খুব অদূর ভবিষ্যতে, আপনার ফোনের হটস্পট আপনার কম্পিউটারে বা এটির সাথে সংযুক্ত থাকা প্রয়োজন এমন ডিভাইসগুলিতে প্রদর্শিত হবে৷
Раздаем Wi-Fi с телефона на базе Android
অ্যান্ড্রয়েড ফোন থেকে ওয়াই-ফাই শেয়ার করা খুবই সহজ। আপনি শুধু সঠিকভাবে সবকিছু কনফিগার করতে হবে.
সেপ্টেম্বর 05, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ঝিবেক
    1 ডিসেম্বর 2023 13:53
    একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে ওয়াই-ফাই বিতরণের জন্য একটি ভাল অ্যাপ্লিকেশন। ব্যবহার করা সহজ। নিবন্ধটি এবং এতে নির্দেশাবলীর জন্য ধন্যবাদ, আপনি কী কী তা দ্রুত বের করতে পারেন। প্রায়শই, রাস্তায়, আপনাকে Wi-Fi বিতরণ করতে হবে এবং এই জাতীয় উদ্দেশ্যে একটি নির্ভরযোগ্য অ্যাপ্লিকেশন খুঁজে পাওয়া কঠিন। কিন্তু এখন আমি জানি কোন অ্যাপ্লিকেশন উপযুক্ত। 
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 15:55
    এটা লজ্জাজনক যে আপনি আপনার কম্পিউটার থেকে আপনার ফোনে Wi-Fi বিতরণ করতে পারবেন না।