FreePrograms.me

অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য জেলো ওয়াকি-টকি

Zello рация для смартфона на базе Android

অবশ্যই, এই সমস্ত ডিভাইসের জন্য বিভিন্ন প্রোগ্রাম তৈরি করা হচ্ছে। উদাহরণস্বরূপ, আজ অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে স্মার্টফোনের জন্য বিভিন্ন ধরণের প্রোগ্রাম তৈরি করা হয়েছে। তাদের মধ্যে বিনোদন, বিশেষ প্রোগ্রাম, এবং অন্যান্য অনেক আছে. আজ আমরা একটি বিনোদনমূলক অনুষ্ঠান দেখব যা তৈরি করা হয়েছিল আধুনিক স্মার্টফোন অ্যান্ড্রয়েড ভিত্তিক। অ্যাপটির নাম জেলো ওয়াকি টকি। এই অ্যাপ্লিকেশন যোগাযোগের জন্য ব্যবহার করা হয়. এই অ্যাপ্লিকেশনটির বিকাশকারীরা দাবি করেন যে ব্যবহারকারীরা সত্যিকারের ওয়াকি-টকি ব্যবহার করার মতোই Zello ওয়াকি-টকি ব্যবহার করে যোগাযোগ করতে পারে। এই ক্ষেত্রে, কল প্রদান করা হয় না, কিন্তু শুধুমাত্র আপনার ইন্টারনেট ট্রাফিক অর্থ প্রদান করা হয়.

আপনি যদি এই অ্যাপ্লিকেশনটিকে অন্যান্য অনুরূপগুলির সাথে তুলনা করেন তবে এটি খুব অনুরূপ হোয়াটসঅ্যাপ ম্যাসেঞ্জার. শুধুমাত্র জেলোতে, ওয়াকি-টকিগুলি ভয়েস মেসেজিংকে অগ্রাধিকার দেয়।

জেলো ওয়াকি-টকি অ্যাপটিতে অনেক অতিরিক্ত বৈশিষ্ট্য রয়েছে। সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল আপনি বিশেষ যোগাযোগ চ্যানেল তৈরি করতে পারেন যা পাসওয়ার্ড দিয়ে সুরক্ষিত করা যেতে পারে। আপনার যদি অ্যান্ড্রয়েড ওএসে চলমান একটি ডিভাইস থাকে, তাহলে এটিতে জেলো ওয়াকি-টকি অ্যাপ্লিকেশনটি ইনস্টল করুন। সম্ভবত আপনি এটা পছন্দ করবে.

বিনামূল্যে Zello ওয়াকি টকি ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://zello.com/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
নভেম্বর 02, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. qwe45
    qwe45
    2 ডিসেম্বর 2023 14:09
    স্মার্টফোনের জন্য সুবিধাজনক ওয়াকি-টকি, দুর্দান্ত কাজ করে)
  2. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 10:11
    আপনার ফোনের জন্য খুব উচ্চ মানের এবং সুবিধাজনক ওয়াকি-টকি! 
  3. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 20:54
    কি একটি আকর্ষণীয় রেডিও. আমি ভাবতেও পারিনি যে এটি করা সম্ভব ছিল - আপনার ফোনে একটি ওয়াকি-টকি তৈরি করুন))