FreePrograms.me

Yota মোবাইল ইন্টারনেটে একটি অ্যাক্সেস পয়েন্ট সেট আপ করা হচ্ছে

Настраиваем точку доступа в мобильном интернете Yota

সেলুলার যোগাযোগের পরে আপনি দ্বিতীয় স্থানে রাখতে পারেন মোবাইল ইন্টারনেট. আজ, সম্ভবত প্রতিটি দ্বিতীয় ব্যবহারকারী ইন্টারনেট ব্যবহার করে। তদুপরি, তারা মোবাইল ডিভাইসে প্রায়শই ইন্টারনেট ব্যবহার করে। এই ধরনের ডিভাইসগুলির জন্য একটি সিম কার্ড থেকে ইন্টারনেট প্রয়োজন। কিভাবে ইন্টারনেট ব্যবহার করবেন আধুনিক স্মার্টফোন বা ট্যাবলেট? আপনাকে কেবল একটি সিম কার্ড ঢোকাতে হবে, ডেটা স্থানান্তর চালু করতে হবে এবং তারপরে অনলাইনে যেতে হবে৷ এই নীতিটি 90% ক্ষেত্রে কাজ করে। কিন্তু এমন কিছু সময় আছে যখন আপনার ইন্টারনেট অ্যাক্সেস করার জন্য সেটিংসের প্রয়োজন হয়।

আপনি যদি স্বয়ংক্রিয় সেটিংস অর্ডার করতে পারেন তবে এটি দুর্দান্ত। উদাহরণস্বরূপ, মোবাইল অপারেটর বেলাইনের ওয়েবসাইটে বেশিরভাগ ফোন মডেলের জন্য স্বয়ংক্রিয় সেটিংস রয়েছে। কিন্তু যদি কোন স্বয়ংক্রিয় সেটিংস না থাকে, তাহলে আপনাকে ম্যানুয়ালি ইন্টারনেট অ্যাক্সেস করার জন্য ডিভাইসটি কনফিগার করতে হবে। আজ আমরা একটি অ্যাক্সেস পয়েন্ট সেট আপ করার বিষয়ে কথা বলব যদি আপনি একটি Yota অপারেটর সিম কার্ড ব্যবহার করেন।

সুতরাং, আপনার যদি একটি অ্যান্ড্রয়েড ফোন থাকে, তবে একটি অ্যাক্সেস পয়েন্ট সেট আপ করতে আপনাকে কয়েকটি প্রাথমিক পদক্ষেপ অনুসরণ করতে হবে। প্রথমে ফোন সেটিংস বিভাগে যান এবং "মোবাইল ইন্টারনেট". এর পরে, আইটেমটি সন্ধান করুন এবং ক্লিক করুন"অ্যাক্সেস পয়েন্ট (APN)"। যা করতে হবে তা হল ডেটা প্রবেশ করানো: "নাম: Yota"এবং"APN: internet.yota"। এই ধাপগুলির শেষে, আপনাকে সেটিংস সংরক্ষণ করতে হবে এবং তারপরে ডিভাইসটি রিবুট করতে হবে। রিবুট করার পরে, আপনি ইন্টারনেট ব্যবহার শুরু করতে পারেন।
30 মার্চ, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:34
    অ্যাক্সেস পয়েন্ট সেট আপ করা খুব দ্রুত এবং শান্ত হতে পরিণত! মহান কাজ করে! 
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:07
    আইওটাতে একটি অ্যাক্সেস পয়েন্ট সেট আপ করা এত বড় সমস্যা নয়, ধন্যবাদ