FreePrograms.me

ওয়্যারলেস নেটওয়ার্ক ওয়াচার প্রোগ্রাম ব্যবহার করে Wi-Fi এর সাথে সংযুক্ত ডিভাইসগুলি সম্পর্কে তথ্য খুঁজুন

Узнаем информацию об устройствах, присоединенных к Wi-Fi, с программой Wireless Network Watcher

এটি আশ্চর্যজনক নয়, যেহেতু একটি ওয়্যারলেস ইন্টারনেট সংযোগের অনেক সুবিধা রয়েছে। এই ধরনের ইন্টারনেটের একটি প্রধান সুবিধা হল একাধিক ডিভাইস এক সংযোগে সংযুক্ত করা যায়। কিন্তু সবাই ইতিমধ্যে এটি জানেন। আমরা আপনাকে এমন একটি অ্যাপ্লিকেশন সম্পর্কে বলব যা সংযুক্ত সমস্ত ডিভাইসের তথ্য দেখাবে৷ বেতার সেট Wi-Fi. কিছু জন্য, এই তথ্য অকেজো হবে, কিন্তু অন্যদের জন্য এটি স্পষ্টভাবে দরকারী হবে. এবং আপনি ওয়্যারলেস নেটওয়ার্ক ওয়াচার প্রোগ্রাম ব্যবহার করে এই সব খুঁজে পেতে পারেন।

তাছাড়া, ওয়্যারলেস নেটওয়ার্ক ওয়াচার প্রোগ্রামটি কেবল ওয়্যারলেস নেটওয়ার্কের সাথে সংযুক্ত ডিভাইসের নামই দেখায় না, এটি সম্পর্কে বিস্তারিত তথ্যও প্রদর্শন করে। বিশেষ করে, এতে ডিভাইসের IP এবং MAC ঠিকানা, এর নাম এবং প্রস্তুতকারকের মতো তথ্য অন্তর্ভুক্ত রয়েছে। সমস্ত তথ্য তারপর একটি ইলেকট্রনিক নথিতে রপ্তানি করা যেতে পারে। আপনার ওয়্যারলেস নেটওয়ার্কের সাথে সংযুক্ত সমস্ত ডিভাইস সম্পর্কে তথ্যের প্রয়োজন হলে, যেকোনো ব্রাউজারে ওয়্যারলেস নেটওয়ার্ক ওয়াচার অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন। এটা এই উদ্দেশ্যে নিখুঁত.

ওয়্যারলেস নেটওয়ার্ক ওয়াচার বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.softportal.com/getsoft-22220-wireless-network-watcher-3.html থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
09 এপ্রিল, 2016 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শূন্য
    6 ডিসেম্বর 2023 10:33
    ওয়্যারলেস নেটওয়ার্ক প্রহরী আমার জন্য একটি খুব দরকারী প্রোগ্রাম, যেহেতু কেউ সবসময় আমার Wi-Fi এর সাথে সংযুক্ত থাকে, কিন্তু আমি কে জানতাম না। এখন আপনি সংযুক্ত ডিভাইস সম্পর্কে সমস্ত তথ্য দেখতে পারেন।

  2. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:13
    তথ্য খুব সঠিক এবং উচ্চ মানের! আমি প্রোগ্রাম সুপারিশ! 
  3. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 18:31
    দরকারী নিবন্ধ, আমার জ্ঞান ভিত্তি যোগ করা হয়েছে. ধন্যবাদ।
  4. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 22:56
    দুর্দান্ত অ্যাপ আপনি খুঁজে পেতে পারেন কে আপনার ওয়াই-ফাই এর সাথে সংযুক্ত আছে উদাহরণস্বরূপ