FreePrograms.me

কেন আমার ট্যাবলেট Wi-Fi নেটওয়ার্কের সাথে সংযুক্ত হবে না?

Почему планшет не подключается к сети Wi-Fi?

ঠিক কেন বেতার Wi-Fi ইন্টারনেট? এই ধরণের ইন্টারনেটের জনপ্রিয়তার প্রধান কারণ হল এর সুবিধা, সেইসাথে একাধিক ডিভাইস এই ধরণের ইন্টারনেটের সাথে একবারে সংযুক্ত হতে পারে। উদাহরণস্বরূপ, আপনার বাড়ির Wi-Fi একই সময়ে বেশ কয়েকটি কম্পিউটার, ফোন এবং ট্যাবলেট পরিবেশন করতে পারে। সম্মত হন যে এটি খুব সুবিধাজনক। কখনও কখনও, ওয়্যারলেস ইন্টারনেটের সাথে বিভিন্ন ডিভাইস সংযোগ করার সময়, ব্যবহারকারীদের সমস্যা হতে পারে। উদাহরণস্বরূপ, প্রায়শই একই ট্যাবলেট আপনার Wi-Fi এর মাধ্যমে কাজ করতে চায় না। চলুন এই অবস্থা তাকান.

একটি ট্যাবলেটকে Wi-Fi এর সাথে সংযোগ করার চেষ্টা করার সময় সবচেয়ে সাধারণ ত্রুটিটি হল "সংরক্ষিত" এর মতো একটি ত্রুটি এবং তার পরে সংযোগের নাম যোগ করা যেতে পারে৷ এই ত্রুটি ইতিমধ্যে লুকানো আছে আপনার রাউটার সেটিংসে. এই সমস্যার সমাধান করা অত্যন্ত সহজ।

প্রথমে আপনার রাউটারের মেনুতে যান। এটি করতে, ঠিকানা বারে আপনার ব্রাউজার লেখ 192.168.0.1. আপনি যদি আগে এই মেনুতে প্রবেশ না করে থাকেন, তাহলে অনুমোদন করতে, লগইন এবং পাসওয়ার্ড হিসাবে লিখুন "অ্যাডমিনতাহলে আপনার রাউটারের মেনু আপনার জন্য খুলবে।

এখানে আপনাকে নির্বাচন করতে হবে "তারহীন অবস্থা" এবং যে উইন্ডোটি খোলে সেখানে চ্যানেলের মান পরিবর্তন করুন "অটো". এটা এই মত দেখায়.
Почему планшет не подключается к сети Wi-Fi?


যদি উপরের পদ্ধতিটি সাহায্য না করে, তাহলে আপনার রাউটারটি পুনরায় বুট করার চেষ্টা করুন এবং তারপর ট্যাবলেট থেকে ওয়্যারলেস সংযোগে পুনরায় সংযোগ করুন৷ ট্যাবলেটে প্রবেশ করা পাসওয়ার্ডটি সঠিক কিনা তা পরীক্ষা করাও মূল্যবান। যদি আপনার ট্যাবলেট একটি ওয়্যারলেস সংযোগের সাথে সংযোগ না করে, তাহলে এই নিবন্ধে দেওয়া সুপারিশগুলি ব্যবহার করুন৷ বেশিরভাগ ক্ষেত্রে, তারাই এই সমস্যাটি সমাধান করতে সহায়তা করে।
অক্টোবর 22, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 20:00
    দুর্ভাগ্যক্রমে, এটি সিস্টেম মেনুতেও যায় না। সমস্যা কি... 
  2. এমআইএইচ
    8 জানুয়ারী, 2024 16:10
    ধন্যবাদ এটা সাহায্য করেছে. আমি সেটিংস দেখেছি এবং নির্দেশাবলী অনুযায়ী সবকিছু করেছি এবং এটি সাহায্য করেছে, ধন্যবাদ