FreePrograms.me

সুমাত্রা পিডিএফ 3.5.2


সুমাত্রা PDF হল একটি বিনামূল্যের প্রোগ্রাম যা PDF, ePub, FB2, MOBI, XPS, DjVu, CHM, CBZ এবং CBR সহ বিভিন্ন ধরনের নথি দেখার ক্ষমতা প্রদান করে। প্রোগ্রামটির প্রধান সুবিধাগুলির মধ্যে একটি হল এর কম্প্যাক্টনেস - এটি কম্পিউটারে সামান্য জায়গা নেয় এবং দ্রুত কাজ করে।


সুমাত্রা পিডিএফ-এর ইন্টারফেস নতুনদের জন্যও বেশ সহজ এবং স্বজ্ঞাত। এটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে ব্যবহারকারীরা অবিলম্বে তাদের প্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলি খুঁজে পেতে পারে এবং ব্যাপক শিক্ষার প্রয়োজন ছাড়াই তাদের প্রয়োজন অনুসারে প্রোগ্রামটিকে কাস্টমাইজ করতে পারে।
সুমাত্রা পিডিএফ এর আরেকটি সুবিধা হল এর উচ্চ কর্মক্ষমতা। ন্যূনতম সিস্টেম রিসোর্স ব্যবহার করার সময় এটি জনপ্রিয় অ্যাডোব রিডারের তুলনায় উল্লেখযোগ্যভাবে দ্রুত চলে। এটি ব্যবহারকারীদের ডকুমেন্টগুলিকে আরও দ্রুত খুলতে এবং নেভিগেট করতে দেয়, এমনকি যখন কম্পিউটার সংস্থান সীমিত হয়।
সুমাত্রা পিডিএফ-এর একটি অতিরিক্ত সুবিধা হল কম্পিউটারে ইনস্টল করার প্রয়োজন ছাড়াই বহিরাগত USB ড্রাইভ থেকে প্রোগ্রাম চালানোর ক্ষমতা। এটি বিশেষভাবে উপযোগী যদি আপনি বিভিন্ন কম্পিউটারে প্রোগ্রামটি কপি এবং ইনস্টল না করেই ব্যবহার করতে চান।
প্রোগ্রামটি হটকিগুলিকেও সমর্থন করে, যা এটির সাথে কাজ করা সহজ এবং দ্রুত করে তোলে। আপনি বিভিন্ন ক্রিয়া সম্পাদনের জন্য কীবোর্ড শর্টকাট সেট আপ করতে পারেন, যেমন পরবর্তী পৃষ্ঠায় যাওয়া, জুম ইন করা ইত্যাদি, আপনাকে প্রোগ্রামটি দ্রুত এবং সুবিধাজনকভাবে পরিচালনা করার অনুমতি দেয়।

সুমাত্রা পিডিএফ বিভিন্ন ধরনের পিডিএফ এবং অন্যান্য নথি দেখার জন্য একটি শক্তিশালী এবং সহজে ব্যবহারযোগ্য টুল। এটি উচ্চ গতি, বহিরাগত মিডিয়া থেকে চালানোর ক্ষমতা এবং হট কীগুলির জন্য সমর্থন দ্বারা চিহ্নিত করা হয়, এটি নতুনদের সহ সমস্ত ব্যবহারকারীর জন্য একটি আদর্শ পছন্দ করে তোলে।

আপনি নীচের লিঙ্ক থেকে সুমাত্রা পিডিএফ 3.5.2 ডাউনলোড করতে পারেন

প্রোগ্রামটি ডিস্ক এবং র‌্যামে ন্যূনতম স্থান নেয়। এটি একটি সহজ এবং পরিষ্কার ইন্টারফেস আছে, অপ্রয়োজনীয় ফাংশন সঙ্গে লোড করা হয় না. সুমাত্রা পিডিএফ তাত্ক্ষণিকভাবে চালু হয় এবং সহজেই বড় ফাইলগুলি পরিচালনা করে। সুমাত্রা পিডিএফ রাশিয়ান সহ অনেক ভাষা সমর্থন করে।

 ​

জানুয়ারী 10, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন