FreePrograms.me

অনলাইন ফটো এডিটর Avairy

Онлайн-фоторедактор Avairy

আপনার কম্পিউটারে একটি রাক্ষস ফটো এডিটর ইনস্টল করার কোন উপায় আছে? তাহলে অনলাইনে ওপেন করুন! সর্বোপরি, অ্যাভায়ারির মতো একটি অনলাইন ফটো এডিটর দিয়ে, আপনি বিশেষায়িত চিত্র সম্পাদনা সফ্টওয়্যার ইনস্টল করার প্রয়োজনীয়তা সম্পূর্ণভাবে মুছে ফেলবেন।

স্বয়ংক্রিয় উন্নতি



"উন্নত" ট্যাবটি একটি ফটোর গুণমান স্বয়ংক্রিয়ভাবে উন্নত করতে ব্যবহার করা যেতে পারে এমন সরঞ্জামগুলির একটি সেট লুকিয়ে রাখে৷ উদাহরণস্বরূপ, যদি ছবিটি রাতে তোলা হয় তবে "নাইট" বোতামে ক্লিক করুন, তারপরে পরিষেবাটি ফটোটিকে হালকা করে তুলবে।

Онлайн-фоторедактор Avairy


প্রভাব



আজ, যে কোনও স্ব-সম্মানিত ফটো এডিটরের বিশেষভাবে ডিজাইন করা প্রভাবগুলির একটি সেট রয়েছে যার সাহায্যে আপনি রঙের ভারসাম্য পরিবর্তন করে দুটি ক্লিকে একটি ফটোকে আক্ষরিকভাবে রূপান্তর করতে পারেন। Avairy ফিল্টারের একটি বড় সেট আছে, যার প্রতিটির জন্য আপনি ম্যানুয়ালি স্যাচুরেশন সামঞ্জস্য করতে পারেন।



ফ্রেমওয়ার্ক



কখনও কখনও, একটি পেইন্টিং সম্পূর্ণতা যোগ করার জন্য, আপনি এটি একটি ফ্রেম করা উচিত। এইভাবে, Avairy ফ্রেমের দুটি সেটের সাথে আগে থেকে ইনস্টল করা হয়, যার মধ্যে আপনি ক্লাসিক, কঠোর বিকল্প এবং হালকা কার্ল সহ উভয়ই খুঁজে পেতে পারেন।



রং ঠিক করা



ম্যানুয়ালি ছবির রঙ সামঞ্জস্য করতে চান? তারপরে "অ্যাডজাস্ট" ট্যাবে স্বাগত জানাই, যেটিতে টুলগুলির একটি সেট রয়েছে যার সাহায্যে আপনি ম্যানুয়ালি রঙের ভারসাম্য, তাপমাত্রা, বৈসাদৃশ্য এবং অন্যান্য পরামিতিগুলি বিস্তারিতভাবে সামঞ্জস্য করতে পারেন৷



গ্রুপ



অ্যাপ্লিকেশনটি স্তরগুলির সাথে কিছু কাজও সরবরাহ করে: এখানে আপনাকে একটি ছবি নির্বাচন করতে বলা হয়েছে যা মূল ছবির উপরে সুপারইম্পোজ করা হবে। আপনি পরবর্তীতে ওভারলে চিত্রের স্বচ্ছতা স্তর সামঞ্জস্য করতে পারেন। এটা লক্ষণীয় যে কিছু স্তর সহজেই ফ্রেম হিসাবে ব্যবহার করা যেতে পারে।



স্টিকার



আচ্ছা, কোন আধুনিক ফটো এডিটর আপনি স্টিকার ছাড়া কল্পনা করতে পারেন? স্টিকার হল ছোট স্টিকার ছবি যা আসল ছবির উপরে রাখা হয়। পরবর্তীকালে, পছন্দসই স্টিকার নির্বাচন করে, আপনি ফটোতে এর আকার এবং অবস্থান সামঞ্জস্য করতে পারেন।



ঘোরান এবং আয়না



এই ফাংশনগুলির কোনও পরিচয়ের প্রয়োজন নেই - এগুলি প্রতিটি ফটো এডিটরে উপলব্ধ। আপনি যদি ইমেজটিকে পছন্দসই দিকে ঘুরাতে চান বা এমনকি এটিকে মিরর করতে চান তবে আপনাকে তাদের অবলম্বন করা উচিত।



কেঁটে সাফ



অ্যাভাইরি অনলাইন পরিষেবাতে ক্রপিং শুধুমাত্র বিনামূল্যে ক্রপিংয়ের সম্ভাবনাই নয়, আকৃতির অনুপাতও নির্ধারণ করে।



Izmenenie razmera



আসল ছবি কি খুব বড়? তাহলে কমিয়ে দিবেন? ডিফল্টরূপে, পরিষেবাটি আকৃতির অনুপাত বজায় রাখবে, অর্থাৎ পরিবর্তন করে, উদাহরণস্বরূপ, দৈর্ঘ্য, প্রস্থও স্বয়ংক্রিয়ভাবে পরিবর্তিত হবে। যদি প্রয়োজন হয়, আপনি যদি লক আইকনে ক্লিক করেন, অনুপাতের সাথে বাঁধাই অক্ষম করা যেতে পারে, যার মানে আপনি ম্যানুয়ালি ছবির দৈর্ঘ্য এবং প্রস্থ উভয়ই নির্দিষ্ট করতে পারেন।



ফোকাস সেট করা



আপনি কি আপনার ইমেজ আরো চিত্তাকর্ষক দেখতে চান? তারপরে এটিতে একটি অস্পষ্ট প্রভাব প্রয়োগ করুন, যা ফটোর অগ্রভাগকে হাইলাইট করবে এবং পটভূমিটিকে আরও অস্পষ্ট করবে।



ভিগনেট



একটি ছবিতে একটি বস্তু হাইলাইট করার একটি সহজ এবং কার্যকর উপায়। একটি ভিননেট ব্যবহার করে, ফোকাসটি ছবির মূল বিষয়ের উপর থাকবে, যখন বাকি সবকিছু মসৃণভাবে অন্ধকার হয়ে যাবে। Avairy-এ, আপনি ভিগনেটের ব্যাসার্ধ এবং এর রঙ (কালো থেকে সাদা) উভয়ই সামঞ্জস্য করতে পারেন।



সামঞ্জস্য ব্রাশ



একটি প্রতিকৃতি সম্পাদনা করার সময়, ব্যবহারকারীদের প্রায়শই একটি সরঞ্জামের প্রয়োজন হয় যা তাদের ত্বকের দাগ দূর করতে দেয়। Avairy-এর একটি ডট ব্রাশ রয়েছে, এক ক্লিকে আপনি অবিলম্বে একটি অপ্রীতিকর দাগ দূর করতে পারেন, আপনার ত্বককে আদর্শের কাছাকাছি নিয়ে আসতে পারেন৷



ঝকঝকে ব্রাশ



আবার, মানুষের ফটোগ্রাফে কাজ করার সময়, আপনি তাদের হাসি যতটা সম্ভব নান্দনিকভাবে আনন্দদায়ক দেখতে চান। এটি একটি সাদা করার ব্রাশের সাহায্যে অর্জন করা যেতে পারে, দাঁতের উপর দিয়ে যা আপনি বেশ কয়েকটি টোন দ্বারা আপনার দাঁত সাদা করতে পারেন।



লাল চোখ অপসারণ



ফটোগ্রাফিক সরঞ্জামগুলি আরও গুরুতর হয়ে উঠছে এবং লাল চোখের মতো একটি অপ্রীতিকর প্রভাব অনেক ফটোগ্রাফে প্রদর্শিত হতে থাকে। সৌভাগ্যবশত, অ্যাভাইরি নামক একটি বিশেষ টুল ব্যবহার করে এই প্রভাব প্রায় সঙ্গে সঙ্গে দূর করা যেতে পারে।



বিনামূল্যে অঙ্কন



একটি ছবি আঁকা প্রয়োজন? তারপরে "আঁকুন" বিভাগে অ্যাভাইরিতে যান, যেখানে এমন সরঞ্জাম রয়েছে যা আপনাকে সরাসরি চিত্রটিতে আঁকতে দেয়।



রঙের রূপান্তর



বেশ একটি আকর্ষণীয় সরঞ্জাম যা আপনাকে আপনার সম্পূর্ণ চিত্রটিকে কালো এবং সাদা করতে দেয় এবং তারপরে, একটি ব্রাশ ব্যবহার করে, পৃথক উপাদানগুলিকে রঙিন করতে দেয়। এছাড়াও একটি "স্মার্ট ব্রাশ" রয়েছে যা সমস্ত বস্তুকে রঙিন করে না, তবে শুধুমাত্র একটি নির্দিষ্ট ছায়া দেয়, যার কারণে চিত্রটি একটি আশ্চর্যজনক প্রভাব অর্জন করে, যদিও প্রক্রিয়াকরণের সময় দশ সেকেন্ডের বেশি সময় নেয় না। নিজের জন্য ফলাফল দেখুন।



Текст



একটি ছবিতে পাঠ্য যোগ করতে হবে? তারপরে বিশেষভাবে মনোনীত অ্যাভাইরি বিভাগটি ব্যবহার করুন, যেখানে আপনি বার্তাটির ফন্ট, আকার এবং রঙ সেট করতে পারেন।



মেমস



এবং অবশেষে, পরিষেবার চূড়ান্ত বিভাগ, যা ইমেজে একই পাঠ্য ওভারলে করার প্রস্তাব দেয়, তবে, ফন্ট এবং আকার বিশেষভাবে আপনার ছবিকে একটি মেমেতে পরিণত করার জন্য বেছে নেওয়া হয়েছে।



অ্যাভিয়ারির সুবিধা:



  • বিশদ চিত্র প্রক্রিয়াকরণের জন্য সম্ভাবনার বিশাল পরিসর;

  • Avairy ফটো এডিটর ব্যবহার করার জন্য একেবারে বিনামূল্যে;

  • একটি কম্পিউটারে ইনস্টলেশনের প্রয়োজন নেই, যেহেতু সমস্ত কাজ একটি ব্রাউজার উইন্ডোতে করা হয়৷


Avairy এর অসুবিধা:



  • রাশিয়ান ভাষার জন্য সমর্থনের অভাব, যা ব্যবহারকারীদের নির্দিষ্ট ফাংশন বুঝতে অসুবিধার কারণ হতে পারে।
Avairy সম্ভবত অনলাইন ইমেজ সম্পাদনার জন্য সেরা সমাধান এক. এটিতে সমস্ত সরঞ্জাম রয়েছে যা আপনাকে উচ্চ-মানের ফটো প্রক্রিয়াকরণ করতে দেয় এবং এই সমস্ত আপনার জন্য সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যায়।

বিনামূল্যে জন্য Aviary ব্যবহার করুন


অনলাইন ফটো এডিটরের অফিসিয়াল ওয়েবসাইটে যান https://www.aviary.com/
সেপ্টেম্বর 22, 2017 5
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. রিনা ১২
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    Aviary সব ধরনের ডিভাইসে ব্যবহারকারীদের জন্য ফটো এডিটিং অ্যাক্সেসযোগ্য এবং সুবিধাজনক করে তোলে
  2. শাহিজাহন কোরবোনভ
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
     আমি দীর্ঘদিন ধরে এইরকম কিছু খুঁজছি এবং এটি আমার চাহিদার সাথে পুরোপুরি ফিট করে।
  3. ahhlov
    ahhlov
    3 ডিসেম্বর 2023 12:38
    আমি সত্যিই এই ফটো এডিটর পছন্দ করি! আমি এই ফটো এডিটরটি অনেক দিন ধরে ব্যবহার করছি।
  4. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 16:54
    একটি খারাপ ফটো সম্পাদক নয়, কিন্তু আমি সাধারণত আমার বিশ্বস্ত PicsArt ব্যবহার করি
  5. স্ট্যাসন
    স্ট্যাসন
    6 ডিসেম্বর 2023 23:20
    Avairy, একটি দুর্দান্ত ফটো সম্পাদক, আমি এমনকি এটি ব্যবহার করি