FreePrograms.me

ভাইবার অ্যাপ্লিকেশনে নম্বর পরিবর্তন করা

Меняем номер в приложение Viber

সামাজিক নেটওয়ার্ক, ইমেল এবং অবশ্যই, বিশেষ প্রোগ্রাম যাকে তাত্ক্ষণিক বার্তাবাহক বলা হয়। তাদের মধ্যে অনেকগুলি রয়েছে তবে আজ আমরা কেবল একটি সম্পর্কে কথা বলব। এই বলা হয় ভাইবার অ্যাপ. এটি প্রায় সমস্ত অপারেটিং সিস্টেমের সাথে কাজ করে এবং এর কার্যকারিতা যেমন অ্যাপ্লিকেশনগুলির স্মরণ করিয়ে দেয় Skype и WhatsApp. এই অ্যাপ্লিকেশন নীতি সহজ. আপনাকে এতে আপনার নম্বর নিবন্ধন করতে হবে এবং তারপরে ফোনের পরিচিতিগুলি অ্যাপ্লিকেশনটিতে সিঙ্ক্রোনাইজ করা হবে। আপনি ভাইবারে থাকা ব্যবহারকারীদের সাথে যোগাযোগ করতে পারেন এবং আপনি অনিবন্ধিত ব্যবহারকারীদেরও আমন্ত্রণ জানাতে পারেন।

এই জাতীয় অ্যাপ্লিকেশনগুলির অনেক ব্যবহারকারী নিম্নলিখিত প্রশ্নে আগ্রহী: কীভাবে আপনার নম্বরটি অন্যটিতে পরিবর্তন করবেন? আজ আমরা এই প্রশ্নের উত্তর দেব।

সুতরাং, আপনার নম্বর পরিবর্তন করতে আপনাকে আপনার বর্তমান ভাইবার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করতে হবে। আপনি যদি উইন্ডোজ অপারেটিং সিস্টেমে ভাইবার ব্যবহার করেন তবে এটি করতে আপনাকে যেতে হবে "কর্মততপরতা বান্দ করাএবং আপনি যদি আইওএস বা অ্যান্ড্রয়েড সিস্টেম চালিত ফোনগুলিতে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করেন তবে আপনাকে বিভাগে যেতে হবে "সেটিংসএবং এখানে আপনি বিদ্যমান প্রোফাইল নিষ্ক্রিয় করতে পারেন।

আপনার প্রোফাইল নিষ্ক্রিয় করার পরে, আপনাকে শুধুমাত্র আপনার প্রয়োজনীয় নম্বরটি সক্রিয় করতে হবে। অর্থাৎ, একটি খুব সহজ নিবন্ধন পদ্ধতির মধ্য দিয়ে যান। এবং আমি আরেকটি পৌরাণিক কাহিনী দূর করতে চাই: আপনি ভাইবার অ্যাপ্লিকেশনে একই সময়ে একাধিক সংখ্যা ব্যবহার করতে পারবেন না। এটি শুধুমাত্র বিভিন্ন ডিভাইসে সম্ভব। এখন আপনি ভাইবার অ্যাপ্লিকেশনে আপনার নম্বর পরিবর্তন করতে জানেন। এর জন্য আপনার কাছ থেকে ন্যূনতম প্রচেষ্টা এবং একই পরিমাণ সময় প্রয়োজন।
13 মার্চ, 2016 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. NIKITA2613
    NIKITA2613
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আপনাকে অনেক ধন্যবাদ, নিবন্ধটি কেবল দুর্দান্ত, এই নিবন্ধটির জন্য ধন্যবাদ আমি শিখেছি কীভাবে ভাইবার অ্যাপ্লিকেশনটিতে নম্বর পরিবর্তন করতে হয়!)
  2. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 13:09
    অনেকদিন ধরেই খুঁজছিলাম কিভাবে বুঝবো নাম্বার! অনেক ধন্যবাদ! 
  3. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 21:51
    আপনাকে অনেক ধন্যবাদ, আমি অ্যাপ্লিকেশনটিতে নম্বর পরিবর্তন করতে শিখেছি।
  4. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:29
    আমি জানতাম না যে আপনি ভাইবারে আপনার নম্বর পরিবর্তন করতে পারেন, নিবন্ধটির জন্য ধন্যবাদ