FreePrograms.me

ভাইবারে গ্রুপ তৈরি করুন

Создаем группы в Viber

সামাজিক নেটওয়ার্ক, ইমেল, তাত্ক্ষণিক বার্তাবাহক এবং আরও অনেক কিছু। এই সমস্ত পরিষেবাগুলির মধ্যে, সর্বাধিক জনপ্রিয় রয়েছে৷ উদাহরণস্বরূপ, যেমন একটি মোবাইল অ্যাপ্লিকেশন , Viber, বিপুল সংখ্যক ব্যবহারকারী দ্বারা ব্যবহৃত হয়। এই অ্যাপ্লিকেশন ব্যবহার করার জন্য আপনার প্রয়োজন মোবাইল ইন্টারনেট এবং একটি স্মার্টফোন। আজ আমরা নিম্নলিখিত প্রশ্নটি বিবেচনা করব: কীভাবে এই মোবাইল অ্যাপ্লিকেশনটিতে গ্রুপ তৈরি করবেন। আসলে একটি গ্রুপ তৈরি করুন ভাইবার অ্যাপ্লিকেশন খুব সহজ। প্রথমত, অ্যাপ্লিকেশনটি নিজেই চালু করুন এবং ডায়ালগ উইন্ডোতে যান। উইন্ডোর নীচে একটি আইকন খুঁজুন যা একাধিক ব্যবহারকারীদের প্রতিনিধিত্ব করবে। এই আইকনের পাশে একটি প্লাস চিহ্ন রয়েছে। সেই অনুযায়ী, এই আইকনে ক্লিক করুন। এটি সব এই মত দেখায়:
Создаем группы в Viber


এর পরে, আপনার সমস্ত পরিচিতি প্রদর্শিত হবে। আপনার তৈরি করা গ্রুপে আপনি যেগুলি দেখতে চান তার পাশের বাক্সটি চেক করুন৷ যত তাড়াতাড়ি আপনি সমস্ত গ্রুপ সদস্যদের যুক্ত করবেন, উইন্ডোর উপরের ডানদিকের কোণায় বোতামটি ক্লিক করুন যা বলে "সম্পন্ন করা হয়".

যাইহোক, আপনি যদি হঠাৎ করে কোনও অপ্রয়োজনীয় ব্যক্তিকে কোনও গ্রুপে যুক্ত করেন তবে আপনি তাকে দ্রুত এটি থেকে সরিয়ে দিতে পারেন। এটি করতে, এই পরিচিতির ফটোতে ক্লিক করুন এবং এটিকে টেনে আনুন। আপনি যদি এই সমস্ত সহজ পদক্ষেপগুলি অনুসরণ করেন তবে আপনার ভাইবার অ্যাপ্লিকেশনটিতে একটি গ্রুপ তৈরি করা হবে। এই সব খুব সহজ এবং দ্রুত করা হয়.
16 মে, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. NIKITA2613
    NIKITA2613
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আপনাকে অনেক ধন্যবাদ, দুর্দান্ত নিবন্ধ, আপনাকে ধন্যবাদ আমি কীভাবে ভাইবারে গ্রুপ তৈরি করতে শিখেছি, আপনাকে ধন্যবাদ!)
  2. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 17:47
    দীর্ঘ বিরতির পর ভাইবার ডাউনলোড করলাম। আপনার নিবন্ধ আমাকে সাহায্য করেছে.
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 21:55
    ভাইবারে দরকারী ফাংশন, নিবন্ধটির জন্য আপনাকে অনেক ধন্যবাদ