FreePrograms.me

অ্যান্ড্রয়েড ওএসের জন্য আর্টমানি প্রোগ্রামের অ্যানালগ

Аналог программы ArtMoney для ОС Android

গেমের মাধ্যমিক বা প্রধান মিশন সম্পূর্ণ করে একই ইন-গেম অর্থ উপার্জন করা যেতে পারে। কিন্তু সবাই এই অর্থ উপার্জনের সময় ব্যয় করতে চায় না। আমি একসাথে অনেক কিছু হতে চাই. এই উদ্দেশ্যে ArtMoney প্রোগ্রাম আছে. আজ আমরা নিম্নলিখিত প্রশ্নটি দেখব: আছে আর্টমানি প্রোগ্রাম অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের জন্য? সংক্ষেপে বলতে গেলে, তাহলে Artmoney এমন একটি অ্যাপ্লিকেশন যা ব্যবহারকারীকে প্রায় যেকোনো গেমে অসৎভাবে ধনী হতে দেয়। দুর্ভাগ্যবশত, এই বিশেষ প্রোগ্রামটি Android OS এ বিদ্যমান নেই। তবে সময়ের আগে হতাশ হবেন না, যেহেতু এই অপারেটিং সিস্টেমের জন্য আর্টমানি প্রোগ্রামের একটি ভাল অ্যানালগ রয়েছে।

অ্যাপটির নাম গেমসিআইএইচ। অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে প্রায় যেকোনো গেমে এটি ব্যবহার করলে, আপনার কাছে সম্পদের অফুরন্ত সরবরাহ থাকবে। কিন্তু এই অ্যাপ্লিকেশন ব্যবহার শুরু করার জন্য, আপনার ডিভাইসে রুট অনুমতি থাকতে হবে।

আপনি যদি অ্যান্ড্রয়েডে গেম খেলেন এবং একটু ফাঁকি দিতে চান, তাহলে গেমসিআইএইচ অ্যাপটি চেক আউট করার মতো। এই অ্যাপ্লিকেশানটি আপনাকে প্রায় যে কোনও গেমে প্রচুর পরিমাণে সংস্থান দেবে এবং এটিই নয়। গেমসিআইএইচ অ্যাপটি বিভিন্ন ধরণের অ্যান্ড্রয়েড গেমগুলিতে ব্যবহার করা যেতে পারে। তার উপরে, এই অ্যাপ্লিকেশনটি একই গেমে একাধিকবার ব্যবহার করা যেতে পারে। আপনার যদি Android-এ ArtMoney-এর একটি অ্যানালগ প্রয়োজন হয় তাহলে আপনার GameCIH অ্যাপ্লিকেশনটি ব্যবহার করা উচিত। এই অ্যাপ্লিকেশানটি আপনাকে প্রায় যে কোনও গেমে প্রচুর পরিমাণে সংস্থান দেবে এবং এটিই নয়।
সেপ্টেম্বর 02, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. DeSvErTi
    DeSvErTi
    4 ডিসেম্বর 2023 20:22
    যেমন একটি আবেদন জন্য ধন্যবাদ. এখন আমি আমার প্রিয় খেলায় নিজেকে একগুচ্ছ কয়েন তৈরি করতে পারি
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 15:50
    টিপ জন্য ধন্যবাদ, গেমারদের জন্য একটি খুব প্রয়োজনীয় প্রোগ্রাম.