FreePrograms.me

অ্যান্ড্রয়েড ফোনের জন্য XModGames

XModGames для телефонов с ОС Android

ঠিক যেমন কম্পিউটারের জন্য, স্মার্টফোনের জন্য গেমগুলি বিভিন্ন দিক এবং শৈলীতে তৈরি করা হয়। একটি গেম এক ঘন্টার মধ্যে সম্পন্ন করা যেতে পারে, অন্যটি এক মাসের মধ্যে বিকাশের প্রয়োজন। যারা ক্লান্তিকরভাবে এবং দীর্ঘ সময়ের জন্য সম্পদ সংগ্রহ করতে চান না বা কয়েক মাস ধরে উন্নয়নের জন্য অপেক্ষা করতে চান না তাদের জন্য কিছু কৌশল রয়েছে। এরকম একটি কৌশল হল XModGames প্রোগ্রাম। XModGames প্রোগ্রাম অ্যান্ড্রয়েড ফোনে অনেক অনলাইন গেমের জন্য একটি দুর্দান্ত সরলীকরণ৷ এই প্রোগ্রামটি ব্যবহার করে, আপনি গেমটি সম্পূর্ণ করার প্রক্রিয়াটিকে উল্লেখযোগ্যভাবে ত্বরান্বিত করতে পারেন, যথা, দ্রুত অভিজ্ঞতা অর্জন করতে, সংস্থানগুলি পেতে, দুর্বল প্রতিপক্ষকে বেছে নিতে এবং আরও অনেক কিছু করতে পারেন। গেমের তালিকা যেগুলির জন্য এই প্রোগ্রামটি উপলব্ধ তা সরাসরি এটিতে দেখা যেতে পারে।

এটিও লক্ষণীয় যে XModGames প্রাথমিকভাবে অনলাইন কৌশল গেম Clash of Clans এর জন্য তৈরি করা হয়েছিল। প্রোগ্রামটি যথেষ্ট সংখ্যক সুযোগ উন্মুক্ত করেছে যা গেমটি সম্পূর্ণ করার প্রক্রিয়াটিকে ব্যাপকভাবে সরল করেছে।

একটি অ্যান্ড্রয়েড ফোনে প্রথমবার প্রশ্নে থাকা প্রোগ্রামটি খোলা সফল নাও হতে পারে। কিন্তু চিন্তা করবেন না কারণ আপনাকে শুধু XModGames পুনরায় চালু করতে হবে এবং সবকিছু কাজ করবে। এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে প্রোগ্রাম কাজ করার জন্য, আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস থাকতে হবে রুট অধিকার ইনস্টল করা হয়. আপনি যদি অ্যান্ড্রয়েড ডিভাইসে গেম খেলতে পছন্দ করেন তবে একই সাথে সেগুলি সম্পূর্ণ করার অসুবিধা কমাতে চান তবে XModGames প্রোগ্রামটি ব্যবহার করুন।

বিনামূল্যে XModGames ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.xmodgames.com থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
07 মার্চ, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 13:27
    XModGames একটি দুর্দান্ত অ্যাপ! সবকিছু মহান কাজ করে! ধন্যবাদ! 
  2. কাদামাটি
    6 ডিসেম্বর 2023 13:49
    এই প্রোগ্রামের সাথে আমি দ্রুত গেমগুলি সম্পূর্ণ করি, এই মোডের সাহায্যে আপনি অনেক দ্রুত অভিজ্ঞতা এবং পয়েন্ট অর্জন করতে পারেন।
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:43
    আমি এমন গেম পছন্দ করি যেখানে আপনাকে এক বা দুই দিনের বেশি বিকাশ করতে হবে তবে আপনি কয়েক মাস ধরে ঘুরতে পারেন