FreePrograms.me

কিভাবে একটি স্যামসাং ফোনে একটি স্ক্রিনশট নিতে?

Как сделать скиншот на телефоне Samsung?

কিন্তু আজকের ফোনেরও সেই ক্ষমতা আছে একটি স্ক্রিনশট নেওয়া. এবং এটি কোনও অতিরিক্ত প্রোগ্রাম ছাড়াই করা যেতে পারে। বিশেষ কী সমন্বয় জানা যথেষ্ট। আজ আমরা স্যামসাং স্মার্টফোনে স্ক্রিনশট নেওয়ার উপায় নিয়ে কথা বলব। এই কোম্পানি থেকে ফোনের জন্য স্ক্রিনশট তৈরি করার বিভিন্ন উপায় আছে। সর্বাধিক জনপ্রিয় পদ্ধতিটি নিম্নরূপ: আপনাকে একই সাথে কয়েক সেকেন্ডের জন্য "কী" টিপুন এবং ধরে রাখতে হবে।বাড়ি"এবং"Питание".

স্যামসাং ফোনে স্ক্রিনশট নেওয়ার নিম্নলিখিত পদ্ধতিটি কম জনপ্রিয় নয়। এই ক্ষেত্রে, আপনাকে একই সাথে টিপুন এবং ধরে রাখতে হবে "Питание"এবং"Gromkost vniz"আবার, আপনাকে কয়েক সেকেন্ডের জন্য এই সংমিশ্রণটি ধরে রাখতে হবে।

স্যামসাং ফোনে একটি স্ক্রিনশট নেওয়ার আরেকটি উপায় আছে, তবে এই পদ্ধতিটি আজ ব্যবহারিকভাবে ব্যবহৃত হয় না। আপনাকে একই সময়ে কীগুলি ধরে রাখতে হবেবাড়ি"এবং"পূর্বে"। এই পদ্ধতিটি Android 2.3 এবং তার নিচের সংস্করণের উপর ভিত্তি করে Samsung এর জন্য প্রাসঙ্গিক হতে পারে। এখন আপনি জানেন কিভাবে একটি তাত্ক্ষণিক স্ক্রিনশট নিন একটি স্যামসাং ফোনে। এর জন্য ব্যবহৃত পদ্ধতিগুলি এই নিবন্ধে উপস্থাপন করা হয়েছে।
ডিসেম্বর 30, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 00:24
    তথ্যপূর্ণ নিবন্ধ! আমি কোন সমস্যা ছাড়াই একটি স্ক্রিনশট নিতে পেরেছি!