FreePrograms.me

জক্সির সাথে স্ক্রিনশট নেওয়া

Создаем скриншоты с программой Joxi

আপনি বিভিন্ন উপায়ে আপনার স্ক্রীনের একটি স্ন্যাপশট নিতে পারেন। তুমি ব্যবহার করতে পার স্ট্যান্ডার্ড উইন্ডোজ অপারেটিং সিস্টেম টুল ব্যবহার করে. তবে যদি কোনও কারণে এই সরঞ্জামগুলি এবং পদ্ধতিগুলি আপনার পক্ষে উপযুক্ত না হয় তবে স্ক্রিনশট তৈরির জন্য বিশেষ প্রোগ্রাম রয়েছে। তাদের একজনের নাম জক্সি। জক্সি স্ক্রিনশট তৈরি এবং শেয়ার করার জন্য দ্রুততম পরিষেবাগুলির মধ্যে একটি। প্রোগ্রাম ইন্টারফেস সুবিধাজনক এবং অত্যন্ত পরিষ্কার. এবং এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে Joxi প্রায় সমস্ত অপারেটিং সিস্টেমের সাথে কাজ করে৷ এমনকি আপনার মধ্যে গুগল ক্রোম ব্রাউজার আপনি জক্সি এক্সটেনশন ইনস্টল করতে পারেন।

জক্সির অপারেটিং নীতি খুবই সহজ। প্রথমে আপনাকে প্রোগ্রামটি নিজেই ইনস্টল করতে হবে। আপনি নিবন্ধের শেষে ইনস্টলেশন লিঙ্ক পাবেন। তারপরে প্রোগ্রামটি চালু করুন এবং ডেস্কটপের নীচের ডানদিকে আপনি জক্সি আইকনটি দেখতে পাবেন। একটি স্ক্রিনশট নিতে, আপনাকে আইকনে ক্লিক করতে হবে, স্ক্রিনশট এলাকা নির্বাচন করতে হবে এবং স্ক্রিনশটটি সংরক্ষণ করতে হবে। তার পর পাঠানো যাবে।

আপনি যদি জোক্সি প্রোগ্রাম দ্বারা নেওয়া কিছু পুরানো স্ক্রিনশট পাঠাতে চান তবে এটি করা খুব সহজ। আপনাকে জক্সি আইকনে ক্লিক করতে হবে এবং "ইতিহাস" নির্বাচন করতে হবে। আপনাকে একটি অনলাইন স্টোরেজে নিয়ে যাওয়া হবে যেখানে আপনি আপনার নেওয়া সমস্ত স্ক্রিনশট পাবেন৷
Создаем скриншоты с программой Joxi
আপনি কি স্ক্রিনশট তৈরির জন্য একটি আধুনিক, দ্রুত এবং উচ্চ-মানের প্রোগ্রাম চান? তারপর ডাউনলোড করুন এবং Joxi ব্যবহার করুন। 

Joxi বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://joxi.ru/download/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
ফেব্রুয়ারী 11, 2016 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. কাদামাটি
    6 ডিসেম্বর 2023 14:26
    স্ক্রিনশটগুলির জন্য দুর্দান্ত থিম, স্ক্রিনশট নেওয়া এবং শেয়ার করা খুব সহজ। অ্যাপটি সেরা!