FreePrograms.me

WotLauncher.exe ডাউনলোড করুন

Скачиваем WotLauncher.exe

আমরা যদি অনুরূপ গেমগুলির মধ্যে নির্দিষ্ট নেতাদের বিবেচনা করি তবে আমরা নিরাপদে ট্যাঙ্কগুলির গেমের নাম দিতে পারি। এটি একটি অনলাইন গেম যা ব্যবহারকারীদের দ্বিতীয় বিশ্বযুদ্ধের ট্যাঙ্ক যুদ্ধে নিমজ্জিত করে। এবং এই খেলা সত্যিই চমৎকার. তবে আসুন এর প্লটের বিশদে না গিয়ে অন্য কিছু সম্পর্কে কথা বলি। চলুন দেখে নেওয়া যাক এই গেমটির ইনস্টলেশন প্রক্রিয়া কিছুটা হলেও। এটা এখনই বলা মূল্যবান যে এটি খুব দীর্ঘ সময় নেয়। গেমটি ইনস্টল করার পরে, এটির একটি শর্টকাট আপনার কম্পিউটারের ডেস্কটপে প্রদর্শিত হবে, যা WotLauncher.exe ফাইলের সাথে লিঙ্ক করা আছে।

এই ফাইলটিকে লঞ্চার বলা হয়। এই শব্দের অর্থ এমন একটি প্রোগ্রাম যা গেমের প্রতিটি লঞ্চের আগে, বর্তমান আপডেটের জন্য চেক করে এবং তারপরে গেমটি নিজেই চালু করে। সরাসরি WotLauncher.exe ফাইলে আপনি নিজেই গেমটির একটি সংক্ষিপ্ত বিবরণ দেখতে পারেন।

এমন সময় আছে যখন ওয়ার্ল্ড অফ ট্যাঙ্ক গেমটি সঠিকভাবে ইনস্টল হয় না। এবং সমস্যাগুলি সরাসরি লঞ্চারের সাথে সম্পর্কিত। অনেক ব্যবহারকারী কেবল গেমটি পুনরায় ইনস্টল করা শুরু করেন, তবে প্রক্রিয়াটি দীর্ঘ এবং ক্লান্তিকর, কারণ সফ্টওয়্যারটি প্রথমে প্রয়োজন সঠিকভাবে মুছে ফেলুন. খুব প্রায়ই আপনি সহজভাবে WotLauncher.exe ফাইলটি ডাউনলোড করতে পারেন এবং এটি গেমটি শুরু করার সাথে সমস্যার সমাধান করবে। আপনি নিবন্ধের শেষে লিঙ্ক থেকে WotLauncher.exe ডাউনলোড করতে পারেন। ঠিক আছে, আপনাকে এটিকে ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কস গেমের রুট ফোল্ডারে রাখতে হবে, তারপরে যা যা অবশিষ্ট থাকে তা কার্যকর করতে হবে সিস্টেম রিস্টার্ট.

বিনামূল্যের জন্য WotLauncher.exe ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রোগ্রাম ডাউনলোড করুন 
14 মে, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. রাইসা
    9 মে, 2023 18:04
    হ্যালো, আমার নাম রায়া, আমার কারণ হল আমি ওয়ার্ল্ড অফ ট্যাঙ্ক লঞ্চার ডাউনলোড করেছি, কিন্তু আপডেটটি বাধাগ্রস্ত হয়েছিল, সেখানে প্লে শব্দটি লেখা ছিল, আমি প্লেতে ক্লিক করেছি এবং তারপরে একটি গুরুতর ত্রুটি ছিল, গেমটি শুরু করা অসম্ভব ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কের EXE ফাইলটি নেই।
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 21:57
    ট্যাঙ্ক সম্পর্কে একটি দুর্দান্ত খেলা, এটি এখনই বাজারে সেরা জিনিস