FreePrograms.me

SuperOneClick - এক ক্লিকে রুট অধিকার পাওয়ার জন্য একটি প্রোগ্রাম

SuperOneClick - программа для получения root прав в один клик

আপনি যদি এখনও জানেন না যে মূল অধিকারগুলি কী এবং সেগুলির জন্য কী প্রয়োজন, তাহলে আমরা আপনাকে সংক্ষেপে সেগুলি সম্পর্কে বলব৷ কার্যকারিতা প্রসারিত করার জন্য এই অধিকারগুলি প্রয়োজনীয় আপনার স্মার্টফোন অ্যান্ড্রয়েড ওএস চলমান। প্রকৃতপক্ষে, রুট অধিকার ডিভাইসের কার্যকারিতা প্রসারিত করে। সবচেয়ে মৌলিক জিনিস যার জন্য এই অধিকারগুলি সেট করা হয়েছে তা হল ডিভাইসটি ফ্ল্যাশ করা। এই অধিকারগুলি প্রাপ্ত করার অনেক উপায় আছে, তবে বিশেষ প্রোগ্রামগুলি ব্যবহার করা সবচেয়ে সহজ। আমরা আজ এই প্রোগ্রামগুলির একটি সম্পর্কে কথা বলব। এটিকে বলা হয় SuperOneClick এবং এর মূল উদ্দেশ্য হল Android অপারেটিং সিস্টেমে চলমান ডিভাইসগুলিতে রুট অধিকার প্রাপ্ত করা। প্রোগ্রামটির নামটিই নির্দেশ করে যে এই অধিকারগুলি এক ক্লিকে এই প্রোগ্রামটি ব্যবহার করে প্রাপ্ত করা যেতে পারে।

এই প্রোগ্রামটি ব্যবহার করে রুট অধিকার পাওয়ার নীতিটি খুবই সহজ। আপনাকে কেবল কয়েকটি সহজ এবং অত্যন্ত স্পষ্ট পদক্ষেপ অনুসরণ করতে হবে। প্রথমত, SuperOneClick প্রোগ্রামটি ডাউনলোড করুন। আপনি নিবন্ধের শেষে অবস্থিত লিঙ্ক থেকে এটি ডাউনলোড করতে পারেন। এর পরে, আপনার জন্য সুবিধাজনক জায়গায় ডাউনলোড করা ফাইলটি আনপ্যাক করুন।

আপনি যে ডিভাইসটিকে রুট করতে চান সেটিকে লেটেস্ট USB ড্রাইভার দিয়ে সজ্জিত করতে হবে। এগুলি ডাউনলোড করার সবচেয়ে সহজ উপায় হল প্রস্তুতকারকের অফিসিয়াল ওয়েবসাইট থেকে যেকোনো আধুনিক ব্রাউজার. এবং এই পর্যায়ের পরে, একটি USB কেবল ব্যবহার করে আপনার ডিভাইসটিকে কম্পিউটারের সাথে সংযুক্ত করুন। আমরা বর্তমানে USB স্টোরেজ মোড ছাড়া যেকোনো মোড নির্বাচন করি।

এখন আপনাকে আপনার ডিভাইসে ডিবাগিং মোড সক্ষম করতে হবে। এটি করতে, বিভাগে যান "সেটিংস", তারপরে "অ্যাপস","নকশা"এবং এখানে সক্ষম করুন"ইউএসবি ডিবাগিং"। আপনি যে প্রোগ্রামটি আনপ্যাক করেছেন তাতে, SuperOneClick.exe ফাইলটি সন্ধান করুন এবং এটি চালান। প্রোগ্রামের উপরের কোণে, আইটেমটি নির্বাচন করুন "psneuter"। অবশেষে, বোতামে ক্লিক করুন"মূল".

যা করা বাকি আছে তা হল রুট অধিকার পাওয়ার প্রক্রিয়াটি পাস না হওয়া পর্যন্ত অপেক্ষা করা। এটি সাধারণত কয়েক মিনিট সময় নেয়। সমস্ত পদক্ষেপগুলি সম্পন্ন করার পরে, আপনাকে কেবল আপনার ডিভাইসটি পুনরায় চালু করতে হবে। সম্পূর্ণরূপে নিশ্চিত হতে যে আপনি রুট অধিকার পেয়েছেন, আপনাকে আপনার ডিভাইসের অ্যাপ্লিকেশনগুলির তালিকায় যেতে হবে। যদি "Superuser" নামে একটি অ্যাপ্লিকেশন উপস্থিত হয়, তাহলে সবকিছু ঠিকঠাক হয়ে গেছে। আপনি যদি রুট অধিকার পেতে চান, কিন্তু এই প্রক্রিয়াটি বুঝতে অনেক সময় ব্যয় করতে চান না, তাহলে শুধু SuperOneClick প্রোগ্রামটি ডাউনলোড করুন এবং এটি ব্যবহার করুন।

SuperOneClick বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://forum.xda-developers.com/showthread.php?t=803682 থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
05 এপ্রিল, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:23
    আমি খুব দ্রুত রুট অধিকার পেয়েছি! সবকিছু সুবিধাজনক এবং ভাল! 
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:00
    আমি সম্প্রতি অন্য প্রোগ্রামের জন্য রুট অধিকার পেয়েছি, কিন্তু এটি খারাপ নয়