FreePrograms.me

ভাইবার আউট সার্ভিস কিভাবে ব্যবহার করবেন?

Как пользоваться услугой Viber Out?

এই অ্যাপ্লিকেশন সম্পর্কে সংক্ষেপে, তারপর , Viber এটি একটি চমৎকার মেসেঞ্জার যা ব্যবহারকারীদের একে অপরের সাথে টেক্সট বার্তা, ছবি, অডিও এবং ভিডিও ফাইল আদান-প্রদান করার পাশাপাশি বিনামূল্যে কল করতে দেয়। এই সমস্ত পরিষেবা সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করা যেতে পারে। অন্যান্য আধুনিক ইনস্ট্যান্ট মেসেঞ্জারগুলির মতো, ব্যবহারকারীকে শুধুমাত্র ইন্টারনেট ট্রাফিকের জন্য অর্থ প্রদান করতে হবে। আজ আমরা ভাইবার আউট পরিষেবাটি দেখব। প্রাথমিকভাবে, ভাইবার প্রোগ্রামটি শুধুমাত্র মোবাইল অপারেটিং সিস্টেমের জন্য তৈরি করা হয়েছিল। আজ এটি উইন্ডোজ, ওএস এক্স এবং লিনাক্স অপারেটিং সিস্টেম চালিত কম্পিউটারগুলিতেও ব্যবহার করা যেতে পারে। এবং ভাইবার আউট ফাংশনটি এখনই এই অ্যাপ্লিকেশনটিতে উপস্থিত হয়নি।

এটি লক্ষণীয় যে Viber কার্যকারিতা স্কাইপের অনুরূপ। এবং ভাইবার আউট ফাংশনকে সহজেই পেইড কলের বিকল্প বলা যেতে পারে স্কাইপ প্রোগ্রাম. আপনি ইতিমধ্যেই বুঝতে পেরেছেন, ভাইবার আউট হল এমন একটি পরিষেবা যার সাহায্যে আপনি Viber অ্যাপ্লিকেশন ব্যবহার করে যেকোনো দেশে ল্যান্ডলাইন এবং মোবাইল ফোনে কল করতে পারেন। প্রোগ্রামটির লেখকরা ভাইবার আউট পরিষেবাটিকে অত্যন্ত সস্তা হিসাবে অবস্থান করে। এটিও লক্ষ করা যায় যে আপনি প্রোগ্রামের কম্পিউটার এবং মোবাইল সংস্করণ উভয় থেকে ভাইবার আউট ব্যবহার করতে পারেন।

ভাইবার আউট পরিষেবার খরচ হিসাবে, এখানে কলের দাম সত্যিই সস্তা। এটি এখনই লক্ষ্য করার মতো যে একটি কলের খরচ আপনি যে দেশে কল করার পরিকল্পনা করছেন তার উপর নির্ভর করে। উদাহরণস্বরূপ, মার্কিন যুক্তরাষ্ট্রে কলের জন্য প্রতি মিনিটে 2 সেন্টের কম খরচ হয়, অস্ট্রেলিয়ায় - 15 সেন্ট পর্যন্ত, সংযুক্ত আরব আমিরাতে - 26 সেন্ট, রাশিয়ায় - 5 থেকে 8 সেন্ট পর্যন্ত। সম্মত হন যে এটি নিয়মিত মোবাইল ফোন থেকে এই দেশগুলিতে কল করার চেয়ে অনেক সস্তা। যাইহোক, বিভিন্ন দেশে কলের খরচ ভাইবার অ্যাপ্লিকেশনটির অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে, যা https://account.viber.com-এ অবস্থিত।

আপনি যদি Viber আউট পরিষেবা ব্যবহার করে কল করার পরিকল্পনা করেন, তাহলে আপনাকে Viber-এ একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং আপনার অ্যাকাউন্ট টপ-আপ করতে হবে। ভাইবার ওয়েবসাইটে স্ট্যান্ডার্ড রিচার্জ ফর্ম রয়েছে, যথা $4.99, $9.99 এবং $24.99। ডলারে আপনার অ্যাকাউন্ট টপ আপ করার দরকার নেই। আপনি অন্য কোন মুদ্রা ব্যবহার করতে পারেন. এটিও লক্ষণীয় যে এই পরিষেবার জন্য অর্থপ্রদান ভিসা, মাস্টারকার্ড এবং আমেরিকান এক্সপ্রেস কার্ড ব্যবহার করে করা যেতে পারে।

এটি লক্ষণীয় যে ভাইবার আউট পরিষেবার জন্য ফি অর্থে নেওয়া হয় যা আমাদের কাছে খুব বেশি পরিচিত নয়। এই পরিষেবাটি ব্যবহার করে একটি কল করার জন্য, আপনাকে একটি Viber Out ক্রেডিট কিনতে হবে৷ তবে এতে ভয় পাবেন না, যেহেতু ঋণ নিয়মিত টাকা দিয়ে কেনা হয়। অর্থাৎ, যে কোনও ক্ষেত্রে, আপনাকে টাকা প্রবেশ করতে হবে, যেমন উপরে লেখা আছে।

আপনার ভাইবার আউট ব্যালেন্স টপ আপ করার সবচেয়ে সহজ উপায় হল অ্যাপ্লিকেশনটি ব্যবহার করা। এটি করার জন্য আপনাকে মেনুতে যেতে হবে "Дополнительные параметры". এর পরে, আইটেমটি নির্বাচন করুন " ভাইবার বহির্ভূত", তারপর"টপ আপ"। তারপরে আপনার প্রয়োজনীয় ক্রেডিটগুলির পরিমাণ নির্বাচন করুন। পরিমাণ নির্বাচন করার পরে, আপনি দেখতে পাবেন যে আপনার জাতীয় মুদ্রায় কতটা জমা করতে হবে। আপনি অফিসিয়াল ভাইবার ওয়েবসাইটের মাধ্যমেও আপনার অ্যাকাউন্ট টপ আপ করতে পারেন। এটি করার জন্য, আপনার প্রয়োজন হবে ওয়েবসাইটে আপনার অ্যাকাউন্টে লগ ইন করতে।

এর কলে সরানো যাক. ভাইবার আউট ব্যবহার করে কল করা খুবই সহজ। আপনাকে কয়েকটি মৌলিক পদক্ষেপ করতে হবে। প্রথমত, ভাইবার অ্যাপ্লিকেশন চালু করুন। এর পরে, পরিচিতিগুলির তালিকা খুলুন এবং আপনি যেটিকে কল করতে চান তা নির্বাচন করুন। অবশেষে, আপনাকে "এ ক্লিক করতে হবেভাইবার বহির্ভূত". এটা এই মত দেখায়.
Как пользоваться услугой Viber Out?
নীতিগতভাবে, ভাইবার আউট পরিষেবা সম্পর্কে আপনার যা জানা দরকার তা হল। আপনি দেখতে পাচ্ছেন, এতে নতুন বা অস্বাভাবিক কিছু নেই, তবে এটি ব্যবহার করা বেশ সহজ।
জুন 08, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:05
    আমার অনেক বন্ধু ভাইবারআউট ব্যবহার করে, তবে হোয়াটসঅ্যাপ আমার কাছে বেশি পরিচিত।