FreePrograms.me

মাইক্রোসফ্ট এক্সেল টেবিলে একটি সারি ফ্রিজ করুন

Закрепляем строку в таблице Microsoft Excel


স্প্রেডশীট সম্পর্কিত প্রশ্ন মাইক্রোসফট অফিস প্যাকেজ, তাদের অনেক আছে, কিন্তু তাদের প্রায় সব সমাধান করা হয়. তদুপরি, তারা খুব দ্রুত এবং সহজভাবে সমাধান করা হয়। আজ আমরা আপনাকে দেখাব কিভাবে আপনি একটি টেবিলে একটি সারি হিমায়িত করতে পারেন যাতে আপনি যখন স্ক্রোল করেন, এটি সর্বদা প্রথমে উপস্থিত হয়।

সুতরাং, খুলুন পূর্ব-তৈরি টেবিল এবং "ট্যাব" এ যানদৃশ্যতারপরে, আইটেমটি অনুসন্ধান করুন এবং ক্লিক করুন "জাক্রেপিট অঞ্চলএবং যে উইন্ডোটি খোলে সেখানে আইটেমটি নির্বাচন করুন "Zakrepit verkhnyuyu stroku".

 
 



আপনার যদি প্রথম লাইনটি ঠিক করতে না হয়, তবে অন্য কোনওটি ঠিক করতে হয় তবে আপনাকে নিম্নলিখিতগুলি করতে হবে। এই পদ্ধতিটিও কাজ করবে যদি আপনাকে বেশ কয়েকটি লাইন ফ্রিজ করতে হয়। আপনার প্রয়োজনীয় লাইনটি নির্বাচন করুন এবং আবার " ট্যাবে যান৷দৃশ্য". এখানে এখনও নির্বাচন করুন "জাক্রেপিট অঞ্চল"এবং খোলা উইন্ডোতে আপনাকে একই নামের একটি আইটেম নির্বাচন করতে হবে, যথা"জাক্রেপিট অঞ্চল".

Закрепляем строку в таблице Microsoft Excel

আপনি যদি একটি মাইক্রোসফ্ট এক্সেল টেবিলে একটি সারি হিমায়িত করতে চান, তাহলে এই নিবন্ধে দেওয়া টিপস পড়ুন। এই টিপসগুলি আপনাকে একটি লাইন অ্যাঙ্কর করতে সাহায্য করবে যাতে আপনি স্ক্রোল করার সময় এটি প্রথম স্থানে থাকে।

ফেব্রুয়ারী 15, 2016 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন