FreePrograms.me

Excel থেকে একটি Microsoft Word নথিতে একটি টেবিল স্থানান্তর করা হচ্ছে

Переносим таблицу из Excel в документ Microsoft Word

অনেক ব্যবহারকারী মাইক্রোসফ্ট অফিস সফ্টওয়্যার প্যাকেজের উপাদানগুলির সাথে পরিচিত, যেমন মাইক্রোসফ্ট ওয়ার্ড পাঠ্য সম্পাদক এবং প্যাকেজের স্প্রেডশীট প্রোগ্রাম মাইক্রোসফট অফিস. কল্পনা করুন যে আপনি Microsoft Excel এ একটি টেবিল তৈরি করেছেন এবং আপনাকে এটি একটি Microsoft Word নথিতে স্থানান্তর করতে হবে। এটা করা কি সম্ভব? আজ আমরা এই বিষয়ে কথা বলব। তাই সেখানে যদি আপনি এটি আছে রেডিমেড এক্সেল টেবিল. আপনাকে যা করতে হবে তা হল এটি সম্পূর্ণরূপে নির্বাচন করুন এবং এটি অনুলিপি করুন। আপনি এটিকে একটি মাইক্রোসফ্ট ওয়ার্ড নথিতে পেস্ট করতে পারেন, তবে যদি টেবিলটি বড় হয়, তবে সম্ভবত এতে কিছু ডেটা বিকৃত হতে পারে। অতএব, জিনিসগুলি ভিন্নভাবে করা ভাল।

একবার আপনি Excel এ টেবিলটি অনুলিপি করলে, আপনাকে একটি Microsoft Word নথিতে যেতে হবে। এখানে বিভাগে "প্রধান"আইটেমটিতে ক্লিক করুন"ঢোকান". তারপর আইটেম নির্বাচন করুন "বিশেষ সন্নিবেশ".
Переносим таблицу из Excel в документ Microsoft Word


এখন আপনাকে নির্বাচন করতে হবে "বাঁধা", এবং তারপর উইন্ডোতে আইটেমটি নির্বাচন করুন"মাইক্রোসফট অফিস এক্সেল ওয়ার্কশীটl। এই ক্রিয়াগুলি স্ক্রিনশটে আরও স্পষ্টভাবে দেখানো হয়েছে।


ফলস্বরূপ, আপনার কাছে একটি মাইক্রোসফ্ট ওয়ার্ড নথিতে একটি টেবিল থাকবে যা দেখতে এরকম কিছু হবে। এটি এখনই লক্ষ্য করার মতো যে একটি এক্সেল টেবিলে ডেটা পরিবর্তন করে, এটি আপনার মাইক্রোসফ্ট ওয়ার্ড নথিতে থাকা টেবিলে স্বয়ংক্রিয়ভাবে পরিবর্তন হবে। আপনি যখন নথিটি পুনরায় খুলবেন তখন পরিবর্তনগুলি আপডেট করা হবে৷
একটি মাইক্রোসফ্ট ওয়ার্ড নথিতে একটি এক্সেল টেবিল স্থানান্তর করা বেশ সহজ। প্রতিটি ব্যবহারকারী এটি করতে পারেন।
15 আগস্ট, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 13:21
    এবং আমি ম্যানুয়ালি সবকিছুতে বাধা দিয়েছি, আমি এই জাতীয় ফাংশন সম্পর্কে জানতাম না।