FreePrograms.me

সামাজিক নেটওয়ার্ক ভিকন্টাক্টে একটি পৃষ্ঠা থেকে একটি নম্বর আনলিঙ্ক কিভাবে?


কি এই সামাজিক নেটওয়ার্ক ব্যবহারকারীদের এত আকর্ষণ? সংক্ষেপে এই প্রশ্নের উত্তর দিতে, আমরা বলতে পারি যে এই সামাজিক নেটওয়ার্কে সবকিছু আছে। সঙ্গীত, видео, আকর্ষণীয় খবর এবং আরও অনেক কিছু VKontakte এ পাওয়া যাবে। এমনকি আপনি আপনার ফোনকে আপনার পৃষ্ঠার সাথে লিঙ্ক করতে পারেন। সামাজিক নেটওয়ার্ক VKontakte-এর একটি পৃষ্ঠায় একটি মোবাইল ফোন নম্বর লিঙ্ক করা সত্যিই সম্ভব। কিন্তু আপনি যদি তাকে আপনার প্রোফাইল থেকে আনলিঙ্ক করতে চান? এই আমরা আজ কথা বলতে হবে কি.

সম্প্রতি অবধি, VKontakte সামাজিক নেটওয়ার্কে আপনার প্রোফাইল থেকে একটি নম্বর সম্পূর্ণরূপে আনলিঙ্ক করা সম্ভব ছিল। একটি সংখ্যার পরিবর্তে একটি ইমেল ঠিকানা নির্দেশ করা যথেষ্ট ছিল। আজ এটা করা সম্ভব হবে না। আপনি যদি পুরানো নম্বরটি আনলিঙ্ক করতে চান তবে আপনাকে একটি নতুন নম্বর উল্লেখ করতে হবে।

প্রথমত, আসুন আমাদের যান নিবন্ধিত প্রোফাইল এই সামাজিক নেটওয়ার্কে। ট্যাবে ক্লিক করুন "আমার সেটিংস"এবং এখানে আমরা আইটেম নির্বাচন করি"সাবধানবাণী"। পৃষ্ঠার মাঝখানে এই মুহূর্তে পৃষ্ঠার সাথে যুক্ত আপনার নম্বর সম্পর্কে তথ্য থাকবে। পাঠ্যের সাথে একটি ছোট শিলালিপিও রয়েছে "এখানে". নম্বর পরিবর্তন করতে আপনাকে এটিতে ক্লিক করতে হবে৷


একটি নতুন উইন্ডো প্রদর্শিত হবে যেখানে আপনাকে বোতামটিতে ক্লিক করতে হবে যা বলে "নম্বর পরিবর্তন করতে". এরপরে, আরেকটি উইন্ডো খুলবে যেখানে আপনাকে একটি নতুন নম্বর লিখতে হবে এবং বোতামে ক্লিক করতে হবে"কোড পেতে".
Как отвязать номер от страницы в социальной сети Вконтакте?
সবকিছুর শেষে, আপনি একটি বিশেষ উইন্ডোতে প্রাপ্ত কোডটি প্রবেশ করান এবং আপনার ক্রিয়াগুলি নিশ্চিত করুন। এই মুহুর্তে, নম্বর পরিবর্তনের প্রক্রিয়া সফলভাবে সম্পন্ন হয়েছে।
জানুয়ারী 02, 2016 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 00:20
    নাম্বারটা আনলিঙ্ক করতে পেরেছি! ধন্যবাদ! নিবন্ধটি বেশ পরিষ্কার!