FreePrograms.me

পেরিস্কোপ অ্যাপ্লিকেশন সহ ভিডিও সম্প্রচার করুন

Транслируем видео с приложением Periscope

আপনি দেখতে পাচ্ছেন, আজ ইন্টারনেটের মাধ্যমে যোগাযোগের জন্য প্রচুর পরিষেবা রয়েছে। এবং প্রতিটি পরিষেবা তার নিজস্ব উপায়ে অনন্য। আজ আমরা পরিষেবা সম্পর্কে কথা বলব, নির্মাতাদের কাছ থেকে একটি অ্যাপ্লিকেশন Twitter, যাকে পেরিস্কোপ বলা হয়। এর আরো বিস্তারিতভাবে এটি সম্পর্কে কথা বলা যাক. আমরা অবিলম্বে বলতে পারি যে পেরিস্কোপ অ্যান্ড্রয়েড এবং আইওএস ফোনে ব্যবহার করা যেতে পারে। কিন্তু আপনি এই অ্যাপ্লিকেশন দিয়ে কি করতে পারেন?

পেরিস্কোপের প্রধান কাজ হল রিয়েল টাইমে ভিডিও সম্প্রচার করা। আপনি দেখতে পারেন, এই অ্যাপ্লিকেশন অত্যন্ত অনুরূপ স্কাইপ পরিষেবা.

পেরিস্কোপ অ্যাপ্লিকেশনের মাধ্যমে, আপনি শুধুমাত্র ভিডিও সম্প্রচার করতে পারবেন না, তবে প্রয়োজনীয় সময়ে তাদের সম্প্রচারের পুনরাবৃত্তি করতে পারবেন। আপনি শুধুমাত্র নির্দিষ্ট ব্যবহারকারীদের জন্য ভিডিও সম্প্রচার করতে পারেন। এই অ্যাপ্লিকেশনটির সবচেয়ে আকর্ষণীয় বৈশিষ্ট্য হল ভিডিও সম্প্রচার সরাসরি পাঠানো যায় টুইটার পরিষেবাতে. আপনি যদি ভিডিও যোগাযোগের জগতে নতুন কিছু চেষ্টা করতে চান তবে আপনার পেরিস্কোপ পরিষেবাটি ব্যবহার করার চেষ্টা করা উচিত। আপনি আমাদের ওয়েবসাইট থেকে এটি ডাউনলোড করতে পারেন.

বিনামূল্যে পেরিস্কোপ ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://www.periscope.tv/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
ডিসেম্বর 24, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ঝিবেক
    ঝিবেক
    3 ডিসেম্বর 2023 07:35
    এক সময়ে, পেরিস্কোপ অ্যাপ্লিকেশনটি মেগা জনপ্রিয় ছিল। এটা সারা বিশ্বের অন্যান্য মানুষ দেখার জন্য খুব আকর্ষণীয় ছিল. অ্যাপ্লিকেশনটি ভাল কাজ করেছে এবং নিস্তেজ ছিল না। আমি মনে করি আমি আবার এই সাইট থেকে এটি ডাউনলোড করব এবং এটি পরীক্ষা করে দেখব। 
  2. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 00:32
    পেরিস্কোপ একটি খুব সুবিধাজনক অ্যাপ্লিকেশন! আমি এখানে শুধুমাত্র ভিডিও সম্প্রচার!