FreePrograms.me

কিভাবে বাষ্পে একটি গ্রুপ তৈরি করবেন?

Как создать группу в сервисе Steam?

অন্তর্গত বাষ্প পরিষেবা ভালভ কোম্পানি। আমি এই পরিষেবা সম্পর্কে দীর্ঘ সময়ের জন্য কথা বলতে পারি। তবে আমরা একটি নির্দিষ্ট বিষয়ে ফোকাস করব। আসুন কীভাবে স্টিমে একটি গ্রুপ তৈরি করবেন সে সম্পর্কে কথা বলি। প্রথমত, আসুন আমাদের যান বিদ্যমান বাষ্প প্রোফাইল. এবার নিচের স্ক্রিনশটে দেখানো ট্যাবগুলো দেখে নিন। একটি ড্রপ-ডাউন মেনু প্রদর্শিত না হওয়া পর্যন্ত আপনাকে এই পরিষেবাতে আপনার নামের উপর কার্সার সরাতে হবে। আপনাকে "এ ক্লিক করতে হবেগ্রুপ".


আপনাকে আপনার গ্রুপ পেজে নিয়ে যাওয়া হবে। এটি নির্দেশ করবে আপনি বর্তমানে কোন গ্রুপে আছেন। এই পৃষ্ঠায় আপনাকে আইটেমটিতে ক্লিক করতে হবে "একটি নতুন গ্রুপ তৈরি করুন".


ব্যাপারটা ছোট থেকেই যায়। আপনাকে শুধুমাত্র প্রয়োজনীয় ডেটা লিখতে হবে, যেমন গোষ্ঠীর নাম, গোষ্ঠীর সংক্ষিপ্ত নাম, গোষ্ঠীর একটি লিঙ্ক এবং অ্যাক্সেসের ধরন নির্বাচন করতে হবে। এবং আপনার সমস্ত কর্মের শেষে আপনাকে ক্লিক করতে হবে "তৈরিনীচের স্ক্রিনশটে আপনি আরও বিস্তারিতভাবে সবকিছু দেখতে পাবেন।


একটি নতুন পৃষ্ঠা খুলবে যেখানে আপনাকে আবার বোতামে ক্লিক করতে হবেতৈরি"। এই ক্রিয়াকলাপের মাধ্যমে আপনি গ্রুপ তৈরির বিষয়টি নিশ্চিত করেন। এবং শেষ পর্যন্ত আপনি এর অনুরূপ কিছু পাবেন। এই পর্যায়ে, আপনি গ্রুপের একটি বিবরণ এবং আপনার তৈরি করা গ্রুপ সম্পর্কে অন্যান্য তথ্য যোগ করতে পারেন।
আপনি দেখতে পাচ্ছেন, বাষ্পে একটি গ্রুপ তৈরি করা খুব সহজ।
ডিসেম্বর 20, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 00:39
    আমি সত্যিই নিবন্ধ পছন্দ! সবকিছু সংক্ষিপ্ত এবং পরিষ্কার! খুব সহজে একটা গ্রুপ তৈরি করলাম!