FreePrograms.me

আমি কিভাবে স্টিমে এক্সচেঞ্জ লিঙ্ক দেখতে পারি?

Как посмотреть ссылку на обмен в сервисе Steam?

বাষ্প কম্পিউটার গেমের ডিজিটাল বিতরণের জন্য একটি আধুনিক পরিষেবা। এই পরিষেবাটি বিশ্ব বিখ্যাত কোম্পানি ভালভের অন্তর্গত। স্টিম পরিষেবাটির ব্যবহারকারীদের জন্য অনেকগুলি বিভিন্ন বিকল্প রয়েছে। উদাহরণস্বরূপ, ব্যবহারকারীরা বিভিন্ন গেম থেকে আইটেম বিনিময় করতে পারেন। আজ আমরা আপনাকে দেখাব স্টিমে আইটেম বিনিময়ের লিঙ্কটি কোথায়। সুতরাং, প্রথমত, আসুন আমাদের যান নিবন্ধিত অ্যাকাউন্ট এই সেবা. লিঙ্কটি অনুসরণ করে ব্রাউজারের মাধ্যমে সরাসরি এটি করা যেতে পারে http://store.steampowered.com. আপনার অ্যাকাউন্টে লগ ইন করতে আপনার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড লিখুন।

আপনার লগইন এর পাশে একটি খাম আইকন আছে। আপনাকে এটিতে ক্লিক করতে হবে এবং নির্বাচন করতে হবে "নতুন উপহার".


যে পৃষ্ঠাটি খোলে, সেখানে "এক্সচেঞ্জ অফার" আইটেমে ক্লিক করুন।


একটি নতুন উইন্ডো খুলবে যেখানে আপনাকে আইটেমটি খুঁজে বের করতে হবে "কে আমাকে ট্রেড অফার পাঠাতে পারে?". সেই অনুযায়ী, আমরা এটিতে ক্লিক করি।


নতুন উইন্ডোর প্রায় শেষ পর্যন্ত স্ক্রোল করুন যা লিঙ্কটিতে ক্লিক করার পরে খুলবে। পৃষ্ঠার একেবারে নীচে এক্সচেঞ্জের একটি লিঙ্ক সহ একটি ছোট উইন্ডো থাকবে। এই লিঙ্ক আমাদের প্রয়োজন. এবং এটি এই মত দেখায়.
স্টিম পরিষেবাতে এক্সচেঞ্জ লিঙ্কটি খুঁজে পাওয়া খুব সহজ। আপনি যদি এখনও সন্দেহ করেন, তাহলে এই নিবন্ধে দেওয়া নির্দেশাবলী ব্যবহার করুন।
ডিসেম্বর 06, 2015 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 00:57
    আমি এই লিঙ্ক খুঁজে পেয়েছি! দারুণ! ধন্যবাদ! 
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 23:05
    আমি সত্যিই স্টিম বুঝতে পারি না। তাই আমি এখানে কিছু দরকারী টিপস দেখেছি।