FreePrograms.me

imo অ্যাপ্লিকেশনের সাথে তাত্ক্ষণিক বার্তা বিনিময় করুন

Обмениваемся мгновенными сообщениями с приложением imo

তবে আজ, মোবাইল যোগাযোগের পাশাপাশি, প্রিয়জন এবং বন্ধুদের সাথে যোগাযোগের জন্য আরও অনেক সুযোগ রয়েছে। উদাহরণস্বরূপ, আপনি তাত্ক্ষণিক বার্তা প্রেরণের জন্য বিশেষ অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন। আজ তাদের অনেকগুলি রয়েছে এবং আমরা ইতিমধ্যে তাদের কয়েকটি সম্পর্কে কথা বলেছি। আজ আমরা imo অ্যাপ্লিকেশন সম্পর্কে কথা বলব। তাই, অন্যান্য অনুরূপ অ্যাপের মতো, imo ব্যবহারকারীদের সম্পূর্ণ বিনামূল্যে যোগাযোগ করতে দেয়। তোমার যা দরকার তা হল ইন্টারনেটে আত্মবিশ্বাসী অ্যাক্সেস. imo অ্যাপের মাধ্যমে আপনি টেক্সট মেসেজ, ভয়েস মেসেজ বিনিময়, ছবি পাঠাতে এবং আরও অনেক কিছু করতে পারবেন।

নীতিগতভাবে, imo পরিষেবার জনপ্রিয় ইন্সট্যান্ট মেসেঞ্জারগুলির অনুরূপ ফাংশন রয়েছে, উদাহরণস্বরূপ, WhatsApp. এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে এই অ্যাপ্লিকেশনটি 3G এবং 4G নেটওয়ার্কে কাজ করে৷ এটি একটি বেতার ইন্টারনেট সংযোগের মাধ্যমেও ব্যবহার করা যেতে পারে। আপনি সরাসরি আমাদের ওয়েবসাইট থেকে imo অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন। আজ, এটি অ্যান্ড্রয়েড এবং আইওএস ফোনে ব্যবহার করা যেতে পারে।

বিনামূল্যে imo ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.imo.im/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
ডিসেম্বর 23, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ঝিবেক
    ঝিবেক
    3 ডিসেম্বর 2023 07:31
    imo অ্যাপটিও একটি ভালো মেসেজিং অপশন। অ্যাপ্লিকেশন ব্যবহার করা সহজ. আমি এটি পরীক্ষা করার জন্য এই সাইট থেকে ডাউনলোড করেছি। 
  2. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 00:34
    আমি এখানে বন্ধুদের সাথে চ্যাট করি! সবকিছু মহান কাজ করে! মোটেও পিছিয়ে নেই! সবকিছু দ্রুত আসে!