FreePrograms.me

SaveFrom.net এক্সটেনশন

Расширение SaveFrom.net

উদাহরণস্বরূপ, বিশেষ প্রোগ্রাম ছাড়া আপনি সক্ষম হবে না ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করুন অথবা অন্য কোন অনুরূপ সাইট থেকে। আমরা ইতিমধ্যে ডাউনলোড করার কিছু উপায় দেখেছি, উদাহরণস্বরূপ, সামাজিক নেটওয়ার্কগুলি থেকে ভিডিওগুলি। আজ আমরা একটি এক্সটেনশন সম্পর্কে কথা বলব, যা ব্যবহার করে আপনি সহজেই ইন্টারনেট থেকে যেকোনো ভিডিও ডাউনলোড করতে পারবেন। এটা SaveFrom.net বলা হয়. এটিকে দৈর্ঘ্যে এবং বিস্তারিতভাবে বর্ণনা করার কোন মানে নেই, যেহেতু এর মূল উদ্দেশ্য হল ইন্টারনেট থেকে ভিডিও ডাউনলোড করতে সাহায্য করা। ব্যবহারকারীকে শুধুমাত্র এটি ইনস্টল করতে হবে আপনার ব্রাউজারে. ইনস্টলেশনের পরে, ভিডিওর পাশে (উদাহরণস্বরূপ, YouTube পরিষেবাতে), একটি ডাউনলোড আইকন বা একটি বোতাম প্রদর্শিত হবেডাউনলোড".

এছাড়াও আপনি আপনার প্রয়োজনীয় যেকোনো রেজোলিউশন এবং মানের ভিডিও ডাউনলোড করতে পারেন। এটি লক্ষণীয় যে SaveFrom.net এক্সটেনশনটি প্রায় সমস্ত আধুনিক ব্রাউজারগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ। আপনি যদি কোনো সাইট থেকে ভিডিও ডাউনলোড করতে চান, তাহলে আপনার ব্রাউজারটিকে SaveFrom.net এক্সটেনশন দিয়ে সজ্জিত করুন। আপনি আমাদের ওয়েবসাইট থেকে এটি ডাউনলোড করতে পারেন.

SaveFrom.net বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://ru.savefrom.net/user.php?helper=opera থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
সেপ্টেম্বর 15, 2015 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. qwe45
    qwe45
    2 ডিসেম্বর 2023 13:54
    ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার জন্য খুব দুর্দান্ত প্রোগ্রাম

  2. ঝিবেক
    ঝিবেক
    3 ডিসেম্বর 2023 07:39
    SaveFrom.net একটি দুর্দান্ত এক্সটেনশন যেখানে আপনি YouTube থেকে ভাল মানের ভিডিও ডাউনলোড করতে পারেন৷ আমি এটি প্রায়শই ব্যবহার করি এবং এটি কীভাবে কাজ করে তাতে খুব সন্তুষ্ট। ভিডিও দ্রুত ডাউনলোড হয়. 
  3. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 16:08
    আপনি, অবশ্যই, সাইট থেকে ডাউনলোড করতে পারেন, তবে এক্সটেনশনের কোনও বিজ্ঞাপন নেই এবং এটি ভাল।