FreePrograms.me

কিভাবে আপনার কম্পিউটার থেকে McAfee অ্যান্টিভাইরাস অপসারণ?

Как удалить антивирус McAfee с вашего компьютера?

এটি বৈচিত্র্যের কারণে অবিকল অ্যান্টিভিয়ারুসনых প্রোগ্রাম, ব্যবহারকারীরা তাদের খুব ঘন ঘন পরিবর্তন করে। এবং অ্যান্টিভাইরাস প্রোগ্রাম পরিবর্তন করার সময়, অনেক মানুষ বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়। সবচেয়ে সাধারণ সমস্যা হল কম্পিউটার থেকে আগের অ্যান্টিভাইরাস অপসারণ করতে না পারা। ফলে কম্পিউটারে নতুন অ্যান্টিভাইরাস ইনস্টল করা সম্ভব হয় না। আজ আমরা আবার অ্যান্টিভাইরাস প্রোগ্রাম সম্পূর্ণরূপে অপসারণ সম্পর্কে কথা বলব। যদি আপনি সম্পূর্ণরূপে পরিত্রাণ পেতে সিদ্ধান্ত নেন ম্যাকাফি অ্যান্টিভাইরাস প্রোগ্রাম, তাহলে এই নিবন্ধটি অবশ্যই আপনার জন্য।

প্রথমে, আপনাকে ম্যাকাফি অ্যান্টিভাইরাসের সাথে যুক্ত সমস্ত প্রোগ্রাম মুছে ফেলতে হবে আদর্শ পদ্ধতি. অর্থাৎ, আপনাকে কন্ট্রোল প্যানেলে যেতে হবে এবং এখানে মেনুতে যেতে হবে "প্রোগ্রাম অপসারণ"। নীচের স্ক্রিনশটে এই ধাপটি আরও বিস্তারিতভাবে দেখানো হয়েছে।
Как удалить антивирус McAfee с вашего компьютера?


প্রায়শই, প্রথম ধাপটি ম্যাকাফি প্রোগ্রামের সমস্ত উপাদান সম্পূর্ণরূপে অপসারণ করে না। তবে হতাশ হবেন না, কারণ এই উদ্দেশ্যে একটি বিশেষ উপযোগিতা রয়েছে। আপনি আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি এটি ডাউনলোড করতে পারেন।

McAfee রিমুভাল ইউটিলিটি খুব হালকা এবং দ্রুত ডাউনলোড হয়। ডাউনলোড করার পরে, আপনাকে এটি চালু করতে হবে এবং বোতামটি বেশ কয়েকবার টিপুনপরবর্তী"। এক পর্যায়ে আপনাকে লাইসেন্স চুক্তিতে সম্মত হতে হবে এবং আবার বোতামে ক্লিক করতে হবে"পরবর্তী".

মুছে ফেলার আগে, আপনাকে ডিজিটাল ক্যাপচা প্রবেশ করতে হবে এবং আবার " বোতামে ক্লিক করতে হবে৷পরবর্তী"। আনইনস্টল করার প্রক্রিয়া শুরু হবে। এই সমস্ত পদক্ষেপের শেষে, আপনাকে আপনার কম্পিউটার পুনরায় চালু করতে হবে। পরে সিস্টেম রিবুট করুন McAfee অ্যান্টিভাইরাস আপনার কম্পিউটার থেকে সম্পূর্ণরূপে অদৃশ্য হয়ে যাবে। আপনি আপনার কম্পিউটার থেকে যেকোনো প্রোগ্রাম মুছে ফেলতে পারেন। কিন্তু সব প্রোগ্রাম একই পদ্ধতির জন্য উপযুক্ত নয়।
নভেম্বর 04, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 10:04
    আমি অনেক দিন ধরে আমার অ্যান্টিভাইরাস সরিয়ে ফেলতে চাই! ধন্যবাদ
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 20:57
    আমার জন্য, ম্যাকাফিকে পূর্ণাঙ্গ অ্যান্টিভাইরাস বলা যাবে না। বিশুদ্ধভাবে আবর্জনা প্রোগ্রাম.