FreePrograms.me

Spyhunter অপসারণ কিভাবে 4 আপনার কম্পিউটার থেকে অ্যান্টিভাইরাস?

Как удалить антивирус Spyhunter 4 с компьютера?

আজ পেইড এবং উভয় আছে বিনামূল্যে অ্যান্টিভাইরাস প্রোগ্রাম. তাদের মধ্যে সবচেয়ে অসামান্য নমুনা আছে। এটি লক্ষণীয় যে প্রায়শই অ্যান্টিভাইরাস প্রোগ্রামগুলি অপসারণ করা সবচেয়ে কঠিন। আজ আমরা নিম্নলিখিত প্রশ্ন তাকান হবে কেন: Spyhunter অপসারণ কিভাবে 4 আপনার কম্পিউটার থেকে? আপনি ইতিমধ্যে বুঝতে পেরেছেন, Spyhunter একটি বিনামূল্যের অ্যান্টিভাইরাস। আরও সুনির্দিষ্টভাবে বলতে গেলে, এই প্রোগ্রামটি একটি অ্যান্টি-স্পাইওয়্যার। নীতিগতভাবে, এই প্রোগ্রামটি ভাল, কিন্তু একটি ব্যতিক্রম আছে। আপনি বিনামূল্যে এটি ইনস্টল করতে পারেন. তিনি বিনামূল্যে খুঁজে পাবেন সব ভাইরাস আপনার কম্পিউটারে, আপনার যদি থাকে তবে অবশ্যই। কিন্তু এই প্রোগ্রামের সাথে তাদের অপসারণ এবং নিরপেক্ষ করতে, আপনাকে অর্থ প্রদান করতে হবে।

এই কারণে অনেক ব্যবহারকারী তাদের কম্পিউটার থেকে Spyhunter অপসারণ করতে চান. তবে, এই জাতীয় পরিস্থিতিতে যথারীতি, এই প্রোগ্রামটি সরানো এত সহজ নয়। নীচের নির্দেশাবলী অনুসরণ করুন এবং আপনি স্পষ্টভাবে আপনার কম্পিউটার থেকে Spyhunter অপসারণ হবে.

শুরু করতে, সিস্টেম ট্রেতে (ডেস্কটপের নীচের ডানদিকে) এই অ্যান্টিভাইরাসের আইকনে ডান-ক্লিক করুন। প্রদর্শিত উইন্ডোতে, বোতামে ক্লিক করুন "প্রস্থান".
Как удалить антивирус Spyhunter 4 с компьютера?


এখন আপনাকে এই অ্যান্টিভাইরাস প্রোগ্রামের ফোল্ডারটি খুঁজে বের করতে হবে। এটি করার জন্য, ডেস্কটপে অ্যান্টিভাইরাস আইকনে ডান ক্লিক করুন এবং নির্বাচন করুন "Свойства"। এখানে আপনি সেই পথটি দেখতে পাবেন যেখানে আমাদের অ্যান্টি-ভাইরাস প্রোগ্রামটি অবস্থিত। এই পথটি অনুসরণ করুন এবং Spyhunter 4 ফোল্ডারটি সম্পূর্ণরূপে মুছে ফেলুন। এছাড়াও এখানে অনুসন্ধানটি ব্যবহার করুন এবং অনুসন্ধানটি সন্ধান করুন "স্পাই হান্টার"। অ্যান্টিভাইরাসের নাম সম্বলিত যেকোনো ফাইল সম্পূর্ণরূপে মুছে ফেলা হয়।

এখন আবর্জনা খালি করুন। এবং এর পরে, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন। রেজিস্ট্রি থেকে সমস্ত Spyhunter 4 উপাদান অপসারণ করা বাকি আছে এটি করার জন্য, সরাসরি রেজিস্ট্রি সম্পাদকে যান। এটি করতে, ক্লিক করুন হটকি সমন্বয় "উইন + আর". আপনার প্রশ্ন লিখুন"regedit"এবং" বোতামে ক্লিক করুনপ্রবেশ করান"। রেজিস্ট্রি এডিটর খুলবে। " ট্যাবে যানসংশোধন"এবং এখানে আইটেমটিতে ক্লিক করুন"আবিষ্কার".

সার্চ বারে, আমাদের অ্যান্টিভাইরাসের নাম লিখুন, যথা Spyhunter। রেজিস্ট্রিতে প্রদর্শিত সমস্ত ফলাফল মুছে ফেলতে হবে। এটি একটি বিস্ময়কর সঙ্গে আপনার কম্পিউটার চেক ক্ষতি হবে না CCleaner প্রোগ্রাম. সিস্টেম রেজিস্ট্রি পরিষ্কার করতে এটি ব্যবহার করুন। নীতিগতভাবে, যে সব. শেষে, শুধু আপনার কম্পিউটার পুনরায় চালু করুন. আপনি দেখতে পাবেন যে Spyhunter 4 অ্যান্টিভাইরাস প্রোগ্রামটি আর এটিতে ইনস্টল করা নেই।
অক্টোবর 09, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 19:00
    এবং স্পাইহান্টার নিজেই আমাকে তার অনুপ্রবেশের সাথে একটি ভাইরাসের কথা মনে করিয়ে দেয়।