FreePrograms.me

কিভাবে আপনার কম্পিউটার থেকে 360 Total Security সরিয়ে ফেলবেন?

Как удалить программу 360 Total Security с компьютера?

খুব প্রায়ই সঙ্গে যুক্ত সমস্যা অ্যান্টিভাইরাস প্রোগ্রাম, ব্যবহারকারী যখন অ্যান্টিভাইরাস পরিবর্তন করতে চায় তখন ঘটে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে পুরানোটি সরিয়ে ফেলতে হবে এবং তারপরে একটি নতুন অ্যান্টিভাইরাস ইনস্টল করতে হবে। আপনি যেমন অনুমান করেছেন, মূল সমস্যাটি ব্যবহারকারীর কম্পিউটার থেকে অ্যান্টিভাইরাস অপসারণের প্রক্রিয়ার মধ্যে রয়েছে। আজ আমরা নিম্নলিখিত প্রশ্নটি দেখব: কীভাবে অপসারণ করা যায় 360 মোট সুরক্ষা একটি কম্পিউটার থেকে? এই অ্যান্টিভাইরাস প্রোগ্রামটি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে বর্ণনা করা হয়েছে, তাই আমরা এর কার্যকারিতা এবং ক্ষমতাগুলিতে যাব না। আসুন এটি অপসারণের প্রক্রিয়াতে এগিয়ে যাই।

প্রথমত, আপনি এই অ্যান্টিভাইরাসটিকে স্ট্যান্ডার্ড উপায়ে সরিয়ে ফেলার চেষ্টা করুন, অর্থাৎ কন্ট্রোল প্যানেলে মাধ্যমে. এখানে আপনাকে মেনুতে যেতে হবে "প্রোগ্রাম অপসারণ", এবং তারপরে 360 ইন্টারনেট সিকিউরিটি নামে একটি প্রোগ্রাম খুঁজুন এবং আনইনস্টল করুন৷ এটি লক্ষণীয় যে এই অ্যান্টিভাইরাসটির নাম হায়ারোগ্লিফগুলিতে লেখা যেতে পারে৷

কিন্তু এই পদ্ধতি সবসময় সাহায্য করে না। আপনি এটি ভিন্নভাবে করতে পারেন। প্রথমত, আপনাকে এই অ্যান্টিভাইরাসের ফোল্ডারে যেতে হবে এবং এতে আপনাকে Uninstall.exe ফাইলটি খুঁজে বের করতে হবে এবং চালাতে হবে। যদি ফাইলটি শুরু হয়, তাহলে আমরা প্রোগ্রামটি অপসারণের বিষয়টি নিশ্চিত করি। কিন্তু এই পদ্ধতি সবসময় কাজ করে না। তাই এর আরো কয়েক তাকান.

360 টোটাল সিকিউরিটি অ্যান্টিভাইরাসের সমস্ত উপাদানের সিস্টেম পরিষ্কার করা প্রয়োজন। এটি করার জন্য, আপনাকে এই অ্যান্টিভাইরাস প্রোগ্রামটির সুরক্ষা নিষ্ক্রিয় করতে হবে। আমরা প্রোগ্রামে যাই এবং প্রধান সেটিংস মেনুতে, আইটেমটি আনচেক করুন "আত্মরক্ষা 360 সক্ষম করুন". এর পরে আপনাকে আইটেমটি আনচেক করতে হবে "সিস্টেম বুট করার সময় সুরক্ষা সক্ষম করুন".

এখন আপনাকে নামক একটি চমৎকার সিস্টেম ক্লিনিং প্রোগ্রাম ইনস্টল করতে হবে CCleaner. আপনি আমাদের ওয়েবসাইট থেকে এটি ডাউনলোড করতে পারেন. এই প্রোগ্রামটি ব্যবহার করে, আমরা অ্যান্টিভাইরাস (C:\Program Files (x86)\360\) সহ ফোল্ডারটি সম্পূর্ণরূপে মুছে ফেলি এবং তারপরে আপনাকে সিস্টেমটি পরিষ্কার করতে হবে। CCleaner প্রোগ্রাম ব্যবহার করে এই সমস্ত পদক্ষেপগুলি সম্পূর্ণ করতে, আপনাকে সম্পাদন করতে হবে রেজিস্ট্রি পরিষ্কার করা. আপনি দেখতে পাচ্ছেন, এমনকি সবচেয়ে "অপসারণযোগ্য" প্রোগ্রামটি আপনার কম্পিউটার থেকে সরানো যেতে পারে।
সেপ্টেম্বর 03, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 15:52
    এখন আমি এই নিরাপত্তা মুছে দেব, আমার এটির প্রয়োজন নেই।