FreePrograms.me

360 মোট নিরাপত্তা 8.2.0.1098

360 Total Security 8.2.0.1098

আপনার কম্পিউটার যদি কোনো অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার দ্বারা সুরক্ষিত না থাকে, তবে সময়ের সাথে সাথে এটি উঠতে পারে কম্পিউটার ভাইরাস বা ম্যালওয়্যার যা তাকে ভালো করবে না। আপনি ইতিমধ্যে বুঝতে পেরেছেন যে আজ প্রতিটি কম্পিউটারে একটি অ্যান্টিভাইরাস প্রোগ্রাম থাকতে হবে। তদুপরি, এই জাতীয় প্রোগ্রামগুলির প্রদত্ত সংস্করণগুলির জন্য অর্থ প্রদানের প্রয়োজন নেই। আধুনিক বিনামূল্যের অ্যান্টিভাইরাসগুলি আপনার কম্পিউটারকে অনেক অর্থপ্রদানের বিকল্পগুলির চেয়ে খারাপ সুরক্ষিত করবে। আমরা আজকের অ্যান্টিভাইরাস প্রোগ্রাম পর্যালোচনা করতে যেতে পারি, কিন্তু আজকে আমরা একটু ভিন্নভাবে কাজ করব। অনেক ব্যবহারকারী 360 টোটাল সিকিউরিটি নামে একটি বিনামূল্যের অ্যান্টিভাইরাস সম্পর্কে শুনেছেন।

কেন অনেক ব্যবহারকারী নিম্নলিখিত প্রশ্নে আগ্রহী: 360 মোট নিরাপত্তা - এটি কি ধরনের প্রোগ্রাম এবং এটি ইনস্টল করা প্রয়োজন? আপনি ইতিমধ্যেই বুঝতে পেরেছেন, 360 মোট নিরাপত্তা মোটামুটি ভাল মানের একটি বিনামূল্যের অ্যান্টিভাইরাস। তবে এটি আপনার কম্পিউটারে ইনস্টল করা মূল্যবান কিনা তা সিদ্ধান্ত নেওয়া আপনার উপর নির্ভর করে। আপনার জন্য উপসংহার টানা সহজ করার জন্য, আমরা সংক্ষেপে এই অ্যান্টিভাইরাস প্রোগ্রামের ফাংশন এবং বৈশিষ্ট্যগুলি দেখব।

এটি এখনই লক্ষণীয় যে 360 টোটাল সিকিউরিটি অ্যান্টিভাইরাসটি একটি চীনা সংস্থা তৈরি করেছে। অনেক ব্যবহারকারী এই যে সন্তুষ্ট হবে অ্যান্টিভাইরাস বিনামূল্যে. অ্যান্টিভাইরাস 360 টোটাল সিকিউরিটি উইন্ডোজ অপারেটিং সিস্টেমের প্রায় সব সংস্করণের অধীনে কাজ করবে। প্রোগ্রাম ইন্টারফেস খুব জটিল নয় এবং বিভিন্ন ভাষার জন্য সমর্থন আছে. তাদের মধ্যে ইংরেজি এবং রাশিয়ান।

এখন এই প্রোগ্রামের ফাংশনগুলিতে যাওয়া যাক। আপনি অবিলম্বে 2 মোট নিরাপত্তার 360টি প্রধান ক্ষেত্র হাইলাইট করতে পারেন: এটি একটি অ্যান্টিভাইরাস প্রোগ্রাম এবং একটি সিস্টেম অপ্টিমাইজেশান সহকারী৷ এটি এখনই লক্ষ্য করার মতো যে কার্যত অন্য কোনও বিনামূল্যের অ্যান্টিভাইরাস সিস্টেম অপ্টিমাইজেশনের জন্য সরঞ্জাম সরবরাহ করে না।

360 টোটাল সিকিউরিটি প্রোগ্রামের বিকাশকারীরা এটিকে একটি সাধারণ কিন্তু বেশ শক্তিশালী অ্যান্টিভাইরাস হিসাবে অবস্থান করে। এবং অনেক ব্যবহারকারী এই সাথে একমত। ম্যালওয়্যার এবং ভাইরাসের জন্য দ্রুত সিস্টেম স্ক্যান, ভাইরাস এবং ম্যালওয়্যারের জন্য সম্পূর্ণ সিস্টেম স্ক্যান, আপনার কম্পিউটারের জন্য রিয়েল-টাইম সুরক্ষা, বিশেষ স্যান্ডবক্স - এগুলি এই অ্যান্টিভাইরাসের সমস্ত কাজ নয়।

কেন 360 মোট নিরাপত্তা তার ক্ষেত্রে এত ভাল? সম্ভবত এই সমস্ত এই কারণে যে এই প্রোগ্রামটি 5 ইঞ্জিনে চলে। চারটি অ্যান্টিভাইরাস পরিচালনার জন্য দায়ী, এবং পঞ্চমটি সিস্টেম অপ্টিমাইজেশনের জন্য।

360 টোটাল সিকিউরিটি প্রোগ্রামে আর কী যোগ করা যেতে পারে? এটির একটি খুব আকর্ষণীয় ফাংশন রয়েছে যা আপডেটের জন্য অপারেটিং সিস্টেমকে বিশ্লেষণ করে। যদি কোনটি পাওয়া যায়, 360 টোটাল সিকিউরিটি প্রোগ্রাম অবিলম্বে ব্যবহারকারীকে সেগুলি ইনস্টল করার জন্য অনুরোধ করবে। 360 মোট নিরাপত্তা একটি মোটামুটি শক্তিশালী অ্যান্টিভাইরাস যা একটি সিস্টেম অপ্টিমাইজারও অন্তর্ভুক্ত করে। লক্ষ লক্ষ মানুষ এই প্রোগ্রামটি ব্যবহার করে এবং সন্তুষ্ট থাকে। এই প্রোগ্রামটি ডাউনলোড করবেন কি না তা আপনার ব্যাপার।

বিনামূল্যে 360 মোট নিরাপত্তা ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.360totalsecurity.com/ru/features/360-total-security/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
সেপ্টেম্বর 18, 2017 15
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ইগর
    সেপ্টেম্বর 2, 2015 09:36
    সত্যি কথা বলতে কি, আমি কখনই ভাবিনি যে একটি সাধারণ ফ্রি অ্যান্টিভাইরাস আছে, এবং এটিতে একটি চাইনিজ। এখানে তারা দুর্দান্ত, কোনও অভিযোগ নেই, তারা অর্ধেক বছর ধরে কাজ করছে এবং সবকিছুই সৌন্দর্য, তাই কথা বলতে। মোট 10 পয়েন্ট।
  2. + Fol
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    এখানে, আমার বৃদ্ধ বয়সে এবং স্পষ্টতই বোকামি থেকে, আমি এই প্রোগ্রামটিও ইনস্টল করেছি। প্রথমে ভাবলাম। যে এটি একটি ভাইরাস যা সিস্টেমকে ধ্বংস করছিল, কিন্তু দুটি পুনরায় ইনস্টল করার পরে আমি এটি সন্দেহ করতে শুরু করি। মানুষ, এটি একটি বিশুদ্ধ চীনা শুধুমাত্র একটি গুপ্তচরই নয়, একটি কীটপতঙ্গও: এটি প্রোগ্রামগুলিকে ধ্বংস করে, উইন্ডোজকে ধ্বংস করে এবং ফালতু ও ফালতু... আমি এই প্রোগ্রামটি এবং ড. WEB - ড. WEB পর্যায়ক্রমে 2-4টি ম্যালওয়্যার খুঁজে পায়, কিন্তু এই প্রোগ্রামটি একশোর বেশি খুঁজে পেতে পারে; এবং একবার আমি 124 (একশত চব্বিশ) খুঁজে পেয়েছি এবং এমনকি যেখানে তারা, ম্যালওয়্যার, সংজ্ঞা অনুসারে হতে পারে না; এর পরে (পরিষ্কার) উইন্ডোজ ক্র্যাশ হয়ে গেছে - win32 এর ফোল্ডারগুলির মধ্যে একটি অদৃশ্য হয়ে গেছে।
    একটি প্রাচীন প্রবাদের ব্যাখ্যা করতে, আমি এই বলে শেষ করব:
    "চীনাদের বিশ্বাস করবেন না যারা আপনাকে ঘোড়া দেয়"
    এবং আরেকটি মহান রাশিয়ান প্রবাদ: বিনামূল্যে পনির শুধুমাত্র একটি মাউসট্র্যাপে হতে পারে
  3. আরমেন
    ফেব্রুয়ারি 18, 2016 18:10
    চমৎকার অ্যান্টিভাইরাস
  4. দিমা
    1 এপ্রিল 2016 19:05
    চমৎকার অ্যান্টিভাইরাস আমি এটি পছন্দ করি এই অ্যান্টিভাইরাসটি পিসির জন্য সেরা
  5. Вячеслав
    Вячеслав
    জুলাই 12, 2016 14:09
    আমি খুব সুন্দর ফাইল ডাউনলোড করেছি যেগুলি একটি ফ্ল্যাশ ড্রাইভে ফেলে দেওয়া হয়, যদি কম্পিউটার ভেঙে যায় বা সবকিছু বিরক্তিকর হয়, আমি শুধু এই ফ্ল্যাশ ড্রাইভটি সন্নিবেশ করি এবং উইন্ডোজ 7 স্বয়ংক্রিয়ভাবে আমার উপর ইনস্টল হয়ে যায়, তারপর এই ফ্ল্যাশ ড্রাইভে, উইন্ডোজ ছাড়াও, সেখানে, টোটাল সিকিউরিটি এবং মজিলা, এবং এটি কারণ ছাড়া নয়। হ্যাকার-প্রোগ্রামার যারা এই সমস্ত কিছু বিশেষভাবে তৈরি করেছে তারা সেরা এবং প্রত্যেকেরই তাদের প্রয়োজন।
  6. ভ্লাদিমির
    31 ডিসেম্বর 2016 01:22
    আপনার প্রোগ্রাম কি উইন্ডোজ 8.1 চালিত আমার পিসিতে মাইক্রোসফ্ট উইন্ডোজ ডিফেন্ডার প্রোগ্রামের সাথে একসাথে কাজ করতে পারে?
    30.12.2016/XNUMX/XNUMX বোচারভ ভি.এন.
  7. Kait.15
    2 জানুয়ারী, 2017 20:20
    ভ্লাদিমির, প্রোগ্রামটি আমাদের নয়, আমরা সম্পূর্ণরূপে একটি তথ্য সম্পদ। আপনি যখন আপনার কম্পিউটারে কোনো অ্যান্টিভাইরাস ইনস্টল করেন, তখন দুটি অ্যান্টিভাইরাস প্রোগ্রামের মধ্যে দ্বন্দ্ব এড়াতে Windows স্বয়ংক্রিয়ভাবে বিল্ট-ইন ডিফেন্ডারকে বিরতি দেয়।
  8. রিনা ১২
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    360 টোটাল সিকিউরিটি একাধিক অ্যান্টিভাইরাস ইঞ্জিনের সংমিশ্রণের জন্য ব্যাপক সুরক্ষা প্রদান করে
  9. হার্ড_মুভিক :)
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    একটি ভাল অ্যান্টিভাইরাস প্রোগ্রাম, প্রধান জিনিস হল এটি বিনামূল্যে, এটি আমাকে অনেকবার সাহায্য করেছে) আমি মোট ইনস্টলেশনের সুপারিশ করছি!
  10. শাহিজাহন কোরবোনভ
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    এই অ্যান্টিভাইরাস নিশ্চিত করে যে ডাটাবেস ক্রমাগত আপডেট করা হয়, যা নতুন হুমকির বিরুদ্ধে সুরক্ষার নিশ্চয়তা দেয়।
  11. Vvvttt83
    Vvvttt83
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    এই অ্যান্টিভাইরাসটির জন্য 360 মোট নিরাপত্তা ধন্যবাদ, আমি এটি খুঁজছিলাম এবং এটি এখানে পেয়েছি!!!!
  12. ahhlov
    ahhlov
    3 ডিসেম্বর 2023 09:43
    360 মোট নিরাপত্তা একটি চমৎকার অ্যান্টিভাইরাস, এটি পুরোপুরি রক্ষা করে! 
  13. GodyVody
    GodyVody
    5 ডিসেম্বর 2023 21:27
    মনে হচ্ছে সবকিছু ঠিকঠাক হওয়া উচিত, আসুন অপেক্ষা করি এবং আশা করি 👍
  14. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    6 ডিসেম্বর 2023 03:49
    একটি বিস্তৃত অ্যান্টিভাইরাস সমাধান, 360 মোট নিরাপত্তা প্রদানের জন্য আপনাকে ধন্যবাদ। ব্যবহারকারীদের বিভিন্ন হুমকি থেকে সুরক্ষিত বোধ করুন.
  15. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 17:21
    যদি আপনার কম্পিউটারে একটি অ্যান্টিভাইরাস প্রোগ্রাম না থাকে, তাহলে আপনার এটি সম্পর্কে চিন্তা করা উচিত এবং 360 মোট নিরাপত্তা ডাউনলোড করা উচিত