FreePrograms.me

অ্যাভাস্ট মোবাইল সিকিউরিটি অ্যান্ড্রয়েডের জন্য একটি চমৎকার অ্যান্টিভাইরাস প্রোগ্রাম

Avast Mobile Security - отличная антивирусная программа для Android

কিন্তু এটা কোন ব্যাপার না, কারণ লড়াইয়ের জন্য বিভিন্ন ভাইরাস সহ আজ অ্যান্টিভাইরাস প্রোগ্রাম নামে বিশেষ প্রোগ্রাম আছে। আজ প্রায় প্রতিটি ব্যবহারকারীর কম্পিউটারে কোনো না কোনো অ্যান্টিভাইরাস প্রোগ্রাম রয়েছে। এবং অনেকেই জানেন যে আধুনিক ফোনগুলিরও অ্যান্টি-ভাইরাস সুরক্ষা প্রয়োজন। এটি অ্যান্ড্রয়েড ফোনের জন্য বিশেষভাবে সত্য। এই অপারেটিং সিস্টেমটি বিভিন্ন দূষিত সফ্টওয়্যারের জন্য সবচেয়ে বেশি সংবেদনশীল৷ এবং তারই প্রয়োজন উচ্চ মানের অ্যান্টি-ভাইরাস সুরক্ষা।

আমার ফোনের জন্য কোন অ্যান্টিভাইরাস ডাউনলোড করা উচিত? এছাড়াও এখানে অনেক অপশন আছে. পেইড এবং ফ্রি উভয় অ্যান্টিভাইরাস প্রোগ্রাম আছে। আপনি যথা, সেরা বিনামূল্যে বিকল্প চয়ন করতে পারেন অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস.

অনেক ব্যবহারকারী এই অ্যান্টিভাইরাসটির কম্পিউটার সংস্করণ ব্যবহার করেন। এবং এটি যথাযথভাবে সবচেয়ে নির্ভরযোগ্য এবং উচ্চ-মানের বিনামূল্যের অ্যান্টিভাইরাসগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হয়। এবং আপনার অ্যান্ড্রয়েড ফোনে, আপনি অ্যাভাস্ট মোবাইল সিকিউরিটি নামে একটি মোবাইল অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন।

ইনকামিং বার্তা এবং কল ফিল্টার করা, দূষিত অ্যাপ্লিকেশন ব্লক করা, অ্যান্টিভাইরাস, ট্রাফিক নিয়ন্ত্রণ এবং আরও অনেক কিছু এই মোবাইল অ্যান্টিভাইরাসে অন্তর্ভুক্ত করা হয়েছে। অনেক ফাংশন একটি কম্পিউটার এনালগের মত। আপনার যদি আপনার অ্যান্ড্রয়েড ফোনের জন্য একটি উচ্চ-মানের অ্যান্টিভাইরাস প্রয়োজন হয়, তাহলে আপনার অ্যাভাস্ট মোবাইল সিকিউরিটি অ্যান্টিভাইরাস অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করা উচিত।

অ্যাভাস্ট মোবাইল সিকিউরিটি বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://www.avast.ru/free-mobile-security থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
জানুয়ারী 08, 2016 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন