FreePrograms.me

নর্টন নিরাপত্তা 2015 22.2.0.31

Norton Security 2015 22.2.0.31

উচ্চ-মানের অ্যান্টিভাইরাস সুরক্ষা বলতে কী বোঝায়? অবশ্যই, এই ধরনের সুরক্ষা একটি নির্ভরযোগ্য, সময়-পরীক্ষিত অ্যান্টিভাইরাস দ্বারা সরবরাহ করা যেতে পারে। এবং আজ যেমন প্রোগ্রাম আছে, এবং বেশ তাদের অনেক. আজ আমরা একটি খুব বিখ্যাত এবং সম্পর্কে কথা বলতে হবে জনপ্রিয় অ্যান্টিভাইরাস, যাকে বলা হয় নর্টন সিকিউরিটি। আমরা ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে এই অ্যান্টিভাইরাসটি পর্যালোচনা করেছি, তবে আজ আমরা এই প্রোগ্রামটির সর্বশেষ সংস্করণ সম্পর্কে কথা বলব। এটি এখনই লক্ষ্য করার মতো যে নর্টন সিকিউরিটি অ্যান্টিভাইরাস প্রোগ্রামটি অর্থপ্রদান করা হয়, যা অনেক ব্যবহারকারীর কাছে আবেদন নাও করতে পারে। কিন্তু আপনি প্রদত্ত সংস্করণ কেনার আগে, আপনি বিনামূল্যে ট্রায়াল ব্যবহার করতে পারেন, যা 180 দিনের জন্য প্রদান করা হয়।

এই অ্যান্টিভাইরাস প্রোগ্রাম ব্যবহারকারীকে কী দিতে পারে? আসলে, এর যথেষ্ট কার্যকারিতা রয়েছে। থেকে আপনার ডিভাইস রক্ষা করুন কম্পিউটার ভাইরাস এবং ম্যালওয়্যার, নেটওয়ার্ক সুরক্ষা, ইন্টারনেট সুরক্ষা, ব্যক্তিগত ডেটা সুরক্ষা, পিতামাতার নিয়ন্ত্রণ, অপারেটিং সিস্টেমের ব্যাকআপ এবং অপ্টিমাইজ করার ক্ষমতা - এই সমস্ত ফাংশন নর্টন সিকিউরিটি অ্যান্টিভাইরাস প্রোগ্রামে অন্তর্ভুক্ত।

এটিও লক্ষ করা যায় যে এই অ্যান্টিভাইরাসের নতুন সংস্করণগুলিতে ব্যবহারকারীর ইন্টারফেস উল্লেখযোগ্যভাবে পরিবর্তন করা হয়েছে। এটি অনেক বেশি সুবিধাজনক এবং মনোরম হয়ে উঠেছে। নর্টন সিকিউরিটি অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার কি চেষ্টা করার মতো? অবশ্যই, এটা আপনার কম্পিউটারে চেষ্টা করে মূল্য. একটি বিনামূল্যে ট্রায়াল সংস্করণ আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যেতে পারে.

Norton Security 2015 বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://ru.norton.com/norton-security-downloads-trial থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
ফেব্রুয়ারী 22, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    3 ডিসেম্বর 2023 10:00
    নর্টন সিকিউরিটি আমি সবসময় বিশ্বাস করি অ্যান্টিভাইরাস! মহান কাজ করে
  2. GodyVody
    GodyVody
    5 ডিসেম্বর 2023 21:55
    ঠিক আছে, দেখে মনে হচ্ছে তারা অ্যান্টিভাইরাসে অনেক প্রচেষ্টা করেছে, ভাল হয়েছে