FreePrograms.me

চীনা Baidu অ্যান্টিভাইরাস অপসারণ কিভাবে?


কখনও কখনও আমরা নিজেরাই প্রোগ্রাম ইনস্টল করি, যা পরবর্তীতে অনেক সমস্যা নিয়ে আসে। তবে এমন পরিস্থিতিও রয়েছে যখন এই জাতীয় প্রোগ্রামগুলি স্বাধীনভাবে ইনস্টল করা হয়। যাই হোক না কেন, ব্যবহারকারীর কাছে আসে যখন এই জাতীয় প্রোগ্রামগুলি প্রয়োজনীয় কম্পিউটার থেকে সরান. এবং এই পর্যায়ে সমস্যা শুরু হয়। আজ আমরা Baidu নামক একটি প্রোগ্রাম অপসারণ সম্পর্কে কথা বলব। Baidu হল তথাকথিত চীনা অ্যান্টিভাইরাস। ব্যবহারকারীরা এই অ্যান্টিভাইরাসটির প্রতি খুব একটা ভালো সাড়া দেয় না। কারণ এটি মালিকের অজান্তেই ব্যবহারকারীর কম্পিউটারে ইনস্টল করা হয়েছে। প্রায়শই এটি কিছু বিনামূল্যের সফ্টওয়্যারের সাথে আসে। আপনি যদি এই প্রোগ্রাম থেকে পরিত্রাণ পেতে চান, তাহলে নীচের নির্দেশাবলী অনুসরণ করুন।

সুতরাং, প্রথমত, আপনাকে টাস্ক ম্যানেজার চালু করতে হবে। এখানে "ট্যাবে"প্রসেস"আমরা Baidu অ্যান্টিভাইরাস প্রোগ্রামের সাথে সম্পর্কিত প্রক্রিয়াগুলি সন্ধান করি এবং সেগুলির প্রতিটিকে শেষ করি৷ এটি ঘটে যে "প্রক্রিয়া শেষ করুন" বোতামে ক্লিক করার পরে, "অ্যাক্সেস অস্বীকার করা হয়েছে" বার্তাটি উপস্থিত হয়৷ এতে কোনও ভুল নেই৷ আপনি যদি এমন একটি পান শিলালিপি, তারপরে বাকি অ্যান্টিভাইরাস প্রক্রিয়াগুলি শেষ করুন, তবে এই প্রক্রিয়াটি এড়িয়ে যান।

এখন আপনাকে সব Baidu অ্যান্টিভাইরাস ফোল্ডার মুছে ফেলতে হবে। এটি এখনই লক্ষ্য করার মতো যে এই জাতীয় অনেকগুলি ফোল্ডার থাকতে পারে। অতএব, তাদের খুঁজে বের করার সবচেয়ে সহজ উপায় হল উইন্ডোজ সিস্টেম অনুসন্ধানের মাধ্যমে। আপনি যে ফোল্ডারগুলি খুঁজে পান তা অবিলম্বে মুছুন। যদি একটি ফোল্ডার মুছে ফেলা না যায় তবে আপনাকে এটির নাম পরিবর্তন করতে হবে এবং আবার মুছে ফেলার প্রক্রিয়াটি পুনরাবৃত্তি করতে হবে। এই সাহায্য করা উচিত.

শেষ ধাপ বাকি। এই ধাপটি সম্পূর্ণ করার জন্য, আপনাকে ডাউনলোড করতে হবে CCleaner প্রোগ্রাম. এই প্রোগ্রাম বিনামূল্যে এবং আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যেতে পারে. আপনার কম্পিউটার থেকে Baidu অ্যান্টিভাইরাস স্থায়ীভাবে মুছে ফেলার জন্য এটি প্রয়োজন৷

এই প্রোগ্রামে প্রবেশ করার পরে, আপনাকে বিভাগে যেতে হবে "সেবাএখানে আপনাকে দুটি ট্যাব ব্যবহার করতে হবে, যথা "প্রোগ্রাম অপসারণ"এবং"প্রারম্ভ"। প্রথম ট্যাবে, Baidu প্রোগ্রামটি সন্ধান করুন এবং যদি আপনি এটি খুঁজে পান তবে এটি মুছুন। দ্বিতীয় ট্যাবে, আমরা এই অ্যান্টিভাইরাসের সাথে যুক্ত সমস্ত উপাদান মুছে ফেলি। সেগুলি খুঁজে পাওয়া এত কঠিন হবে না, কারণ সেগুলি সব লেখা থাকবে। চীনা অক্ষরে।
Как удалить китайский антивирус Baidu?
ক্ষতিকারক চাইনিজ Baidu অ্যান্টিভাইরাস থেকে আপনার কম্পিউটার পরিষ্কার করার প্রয়োজন হলে, এই নিবন্ধে দেওয়া নির্দেশাবলী আপনাকে অপসারণ প্রক্রিয়া চালাতে সাহায্য করবে।
জুলাই 29, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 12:08
    বাইদার চেয়ে বিরক্তিকর অ্যান্টিভাইরাস আর দেখিনি। 
  2. ভ্যাগ
    7 জানুয়ারী, 2024 12:50
    আমি কিভাবে চাইনিজ অ্যান্টিভাইরাস অপসারণ করতে খুঁজে পেয়েছি, ধন্যবাদ। আমার জীবনের সবচেয়ে খারাপ অ্যাপ