FreePrograms.me

কিভাবে আপনার কম্পিউটার থেকে AVG 2015 অ্যান্টিভাইরাস অপসারণ করবেন?

Как удалить антивирус AVG 2015 с компьютера?

আজ, প্রায় প্রতিটি ব্যক্তির ইন্টারনেট সহ একটি ব্যক্তিগত কম্পিউটার রয়েছে। ম্যালওয়্যার, কম্পিউটার ওয়ার্ম, বিভিন্ন ভাইরাস এবং আরো অনেক কিছু ইন্টারনেটে আপনার কম্পিউটার দ্বারা বাছাই করা যেতে পারে যদি এটির যথাযথ সুরক্ষা না থাকে। উপরে উল্লিখিত হিসাবে, অ্যান্টিভাইরাস প্রোগ্রাম এই ধরনের সুরক্ষা প্রদান করতে পারে। এবং আজ এই ধরনের প্রোগ্রাম অনেক আছে. তাদের একটি সম্পর্কে কথা বলা যাক. আজ আমরা কথা বলব AVG অ্যান্টিভাইরাস সম্পর্কে. তবে আমরা এর সমস্ত সুবিধা এবং অসুবিধাগুলি বিবেচনা করব না, তবে সম্পূর্ণ আলাদা কিছু সম্পর্কে কথা বলব। আপনার যদি এই অ্যান্টিভাইরাসটি ইনস্টল করা থাকে তবে সময়ের সাথে সাথে আপনি এটিতে ক্লান্ত হয়ে পড়তে পারেন। অথবা সে আর কোনোভাবে আপনাকে উপযুক্ত করবে না। এমন পরিস্থিতিতে কী করবেন? অবশ্যই, আপনি এই অ্যান্টিভাইরাসটি সরাতে শুরু করবেন এবং তারপরে একটি নতুন ইনস্টল করবেন। কিন্তু অনেক অ্যান্টিভাইরাস প্রোগ্রামের মতোই সমস্যা হতে পারে।

সমস্যাটি হবে: AVG অ্যান্টিভাইরাস স্ট্যান্ডার্ড অপারেটিং সিস্টেম টুল ব্যবহার করে সরাতে চাইবে না। আপনি যদি "প্রোগ্রামগুলি সরান" মেনুর মাধ্যমে উইন্ডোজ ওএসে এটি সরানোর চেষ্টা করেন, তবে এটি সম্ভবত সাহায্য করবে না। আপনার কম্পিউটারে সম্ভবত কিছু AVG উপাদান অবশিষ্ট থাকবে।

আপনার কম্পিউটার থেকে AVG অ্যান্টিভাইরাস সম্পূর্ণরূপে অপসারণ করতে, আপনাকে একটি বিশেষ ইউটিলিটি ব্যবহার করতে হবে। একে AVG রিমুভার বলা হয়। এটিই কম্পিউটার থেকে সমস্ত AVG উপাদানগুলিকে সম্পূর্ণরূপে সরিয়ে দেয়। আরও নির্দিষ্টভাবে, এই ইউটিলিটি AVG অ্যান্টিভাইরাসের সাথে যুক্ত ইনস্টলেশন ফাইল, ব্যবহারকারী ফাইল এবং রেজিস্ট্রি কী মুছে ফেলবে।

আপনি নিবন্ধের শেষে লিঙ্ক থেকে এই ইউটিলিটি ডাউনলোড করতে পারেন. উত্তরণের পর v lyubom ব্রাউজার এই লিঙ্কটি অনুসরণ করে, আপনাকে এই অ্যান্টিভাইরাসের অফিসিয়াল ওয়েবসাইটে এবং আরও নির্দিষ্টভাবে, যে পৃষ্ঠায় অপসারণ ইউটিলিটি অবস্থিত সেখানে নিয়ে যাওয়া হবে। এখানে আপনাকে এই ইউটিলিটির 32-বিট বা 64-বিট সংস্করণ নির্বাচন করতে হবে।

আপনি যদি স্ট্যান্ডার্ড উইন্ডোজ টুল ব্যবহার করে AVG অ্যান্টিভাইরাস অপসারণ করতে অক্ষম হন, তাহলে AVG-এর নির্মাতাদের দ্বারা তৈরি একটি বিশেষ ইউটিলিটি ডাউনলোড করুন। http://www.avg.com/ru-ru/utilities বিশেষ করে অ্যান্টিভাইরাস অপসারণের জন্য।

AVG রিমুভার বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.avg.com/ru-ru/utilities থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
26 মে, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    5 ডিসেম্বর 2023 19:41
    পরামর্শের জন্য ধন্যবাদ। আমি বুঝতে পারছি না কেন এই আনইনস্টলেশন আগে আমার জন্য কাজ করেনি। 
  2. ভ্যাগ
    7 জানুয়ারী, 2024 12:52
    আমি আরেকটি আবর্জনা অ্যাপ্লিকেশন মুছে ফেলেছি গড় এটি একটি ভাইরাস?!?