FreePrograms.me

কিভাবে সম্পূর্ণরূপে আপনার কম্পিউটার থেকে Adguard প্রোগ্রাম অপসারণ?

Как удалить программу Adguard с компьютера полностью?

AdGuard একটি প্রোগ্রাম যা পপ-আপ বিজ্ঞাপন ব্লক করার একটি চমৎকার কাজ করে। সে তার ক্ষেত্রে সেরাদের একজন। কিন্তু একটি সময় আসে যখন অনেক ব্যবহারকারী এই প্রোগ্রামটি সরাতে চান। এটি এই কারণে যে আজ আপনি সরাসরি আপনার ব্রাউজারে একটি বিশেষ অ্যান্টি-বিজ্ঞাপন এক্সটেনশন ইনস্টল করতে পারেন। আসুন এই বিষয়ে চিন্তা করি না, তবে কীভাবে একজন ব্যবহারকারীর কম্পিউটার থেকে অ্যাডগার্ড প্রোগ্রামটি সম্পূর্ণরূপে সরানো যায় সে সম্পর্কে কথা বলা যাক। প্রথমত, আপনার এই প্রোগ্রামটি আনইনস্টল করার চেষ্টা করা উচিত। স্ট্যান্ডার্ড উইন্ডোজ অপারেটিং সিস্টেম টুল ব্যবহার করে. এটি করার জন্য আপনাকে মেনুতে যেতে হবে "শুরু", সেখানে মেনু নির্বাচন করুন"কন্ট্রোল প্যানেল"এবং এখানে মেনুতে যান"একটি প্রোগ্রাম সরানো হচ্ছে".


এর পরে, আপনাকে প্রোগ্রামগুলির তালিকায় অ্যাডগার্ড ইউটিলিটি খুঁজে বের করতে হবে এবং কেবল এটি আনইনস্টল করতে হবে। এই সমস্ত অত্যন্ত দ্রুত সম্পন্ন করা হয় এবং বেশিরভাগ ক্ষেত্রে এই পদ্ধতিটি আপনার কম্পিউটার থেকে অ্যাডগার্ড প্রোগ্রামটিকে সম্পূর্ণরূপে সরিয়ে দেয়।

যদি এই পদ্ধতিটি আপনাকে সাহায্য না করে তবে একটি বিশেষ "পরিষ্কার" ইউটিলিটি ব্যবহার করুন। উদাহরণস্বরূপ, এই উদ্দেশ্যে নিখুঁত CCleaner প্রোগ্রাম. আপনি আমাদের ওয়েবসাইট থেকে এই প্রোগ্রাম ডাউনলোড করতে পারেন.

আপনার কম্পিউটারে CCleaner চালু করুন এবং "এ যানসেবা"। এই বিভাগে আপনি আপনার কম্পিউটারে ইনস্টল করা সমস্ত প্রোগ্রাম দেখতে পাবেন। আপনাকে এই তালিকায় অ্যাডগার্ড প্রোগ্রামটি খুঁজে বের করতে হবে এবং বোতামে ক্লিক করতে হবে"আনইনস্টলেশন".
Как удалить программу Adguard с компьютера полностью?
যদি প্রোগ্রামগুলি সরানোর আদর্শ পদ্ধতি আপনাকে সাহায্য না করে তবে দ্বিতীয় পদ্ধতিটি ব্যবহার করুন। নিশ্চিত হন যে দ্বিতীয় পদ্ধতির সাহায্যে আপনি আপনার কম্পিউটার থেকে অ্যাডগার্ড প্রোগ্রামটি সম্পূর্ণভাবে মুছে ফেলবেন।
অক্টোবর 27, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 15:37
    আমি সম্পূর্ণভাবে প্রোগ্রাম মুছে ফেলা! সবকিছু ঠিক আছে! 
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 20:39
    অবশ্যই, আমি এটি সরিয়ে দিয়েছি, কিন্তু আমি মনে করি এটি সম্পূর্ণরূপে সরানো হয়নি। কিছু জাঙ্ক ফাইল রয়ে গেছে। কি মুছে ফেলতে হবে?