FreePrograms.me

অপেরা ব্রাউজারের জন্য অ্যান্টি-ব্যানার

Антибаннер для браузера Опера

অবশ্যই, এই বিজ্ঞাপনগুলি মোকাবেলা করার অনেক উপায় আছে। কিন্তু কোন বিজ্ঞাপন বেশি বিরক্তিকর এবং বিরক্তিকর? অবশ্যই এটা পপ আপ বিজ্ঞাপন উইন্ডোজ. আসুন নিম্নলিখিত প্রশ্নটি দেখুন: কীভাবে বিজ্ঞাপনের ব্যানারগুলি সরানো যায় অপেরা ব্রাউজারে? সবচেয়ে সহজ উপায় হল আপনার ব্রাউজারে অ্যান্টি-বিজ্ঞাপন এক্সটেনশন ইনস্টল করা। কিন্তু কোন এক্সটেনশনগুলি ব্যানার বিজ্ঞাপনগুলিকে সবচেয়ে কার্যকরভাবে লড়াই করে? এই উদ্দেশ্যে সেরা এক্সটেনশন হল AdBlock এবং Adguard. 

উভয় এক্সটেনশন ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে পর্যালোচনা করা হয়েছে. অতএব, আমরা তাদের বিস্তারিত বর্ণনা করব না। এটা বলার অপেক্ষা রাখে না যে প্রথম এবং দ্বিতীয় এক্সটেনশন উভয়ই বিরক্তিকর বিজ্ঞাপন ব্যানারগুলির সাথে একটি চমৎকার কাজ করবে। আপনি চাইলে অপেরা ব্রাউজারে এই দুটি এক্সটেনশন ইন্সটল করতে পারেন। আপনি যদি অপেরা ব্রাউজারে বিজ্ঞাপনের ব্যানার দেখে ক্লান্ত হয়ে থাকেন, তাহলে নিচের লিঙ্কগুলি থেকে ব্যানারের বিরুদ্ধে লড়াইয়ের জন্য বিশেষ এক্সটেনশন ডাউনলোড এবং ইনস্টল করুন।

অ্যাডব্লক বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://addons.opera.com/ru/extensions/details/adblockforopera/?display=en থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন

অ্যাডগার্ড বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://addons.opera.com/ru/extensions/details/adguard/?display=ru থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
অক্টোবর 11, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 19:05
    আচ্ছা, অবশেষে অপেরাতে আমার এই ফাকিং ব্যানার থাকবে না!