FreePrograms.me

Winpcap - এই প্রোগ্রাম কি?

Winpcap - что это за программа?

আমরা আমাদের সাইটের বিষয় থেকে দূরে সরে যাব না এবং একটি কম্পিউটার প্রোগ্রাম সম্পর্কে কথা বলব। এটাকে Winpcap বলে। খুব প্রায়ই, ব্যবহারকারীরা, তাদের কম্পিউটারে এটি আবিষ্কার করার পরে, এটি দ্বারা ভীত হয় এবং এটি কোথা থেকে এসেছে তা বুঝতে পারে না। আজ আমরা এই সমস্যাটি দেখব। সুতরাং, Winpcap নেটওয়ার্ক ডেটা বিশ্লেষণের জন্য একটি প্রোগ্রাম। আরও নির্দিষ্টভাবে, এই প্রোগ্রামটি কম্পিউটারের নেটওয়ার্ক কার্ডে আসা নেটওয়ার্ক ডেটা বিশ্লেষণ করে।

এই প্রোগ্রাম কম্পিউটারের জন্য উদ্দেশ্যে করা হয় উইন্ডোজ ওএস ইনস্টল করা আছে. আমরা বলতে পারি যে প্রোগ্রামটির মূল উদ্দেশ্যটি নিম্নরূপ: OS অ্যাপ্লিকেশন, Winpcap প্রোগ্রাম ব্যবহার করে, প্রোটোকল স্ট্যাককে বাইপাস করে নেটওয়ার্ক প্যাকেটগুলি ক্যাপচার এবং প্রেরণ করে।

Winpcap প্রোগ্রামের অতিরিক্ত বৈশিষ্ট্যগুলির মধ্যে নিম্নলিখিতগুলি অন্তর্ভুক্ত রয়েছে: কার্নেল স্তরে প্যাকেট ফিল্টারিং, একটি নেটওয়ার্ক পরিসংখ্যান ইঞ্জিন, দূরবর্তী প্যাকেট ক্যাপচারের জন্য সমর্থন এবং আরও অনেক কিছু। এটি ঘটে যে এই প্রোগ্রামটি অন্যান্য বিনামূল্যের প্রোগ্রামগুলির সাথে স্বাধীনভাবে ইনস্টল করে। আসলে, Winpcap আপনার কম্পিউটারের কর্মক্ষমতার জন্য একটি অত্যন্ত দরকারী টুল। এবং আপনি এটি আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারেন।

বিনামূল্যে Winpcap ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.winpcap.org/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
সেপ্টেম্বর 12, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 16:04
    নেটওয়ার্ক ডেটা বিশ্লেষণ করতে আমি দীর্ঘদিন ধরে ভিন্টক্যাপ ব্যবহার করছি।