FreePrograms.me

নতুন Yandex.Browser

Новый Яндекс.Браузер


ইয়ানডেক্স ব্রাউজার, গুগল ক্রোম, অপেরা - এটি একটি সম্পূর্ণ তালিকা নয় আধুনিক ব্রাউজার. অবশ্যই, এমন ব্রাউজার রয়েছে যা অত্যন্ত জনপ্রিয় এবং এমন কিছু রয়েছে যাদের জনপ্রিয়তা বেশ কম। আজ আমরা এমন একটি ব্রাউজার সম্পর্কে কথা বলব যা বিপুল সংখ্যক লোক ব্যবহার করে। এই এক বলা হয় ব্রাউজার Yandex.Browser.

ইয়ানডেক্স ব্রাউজার ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে পর্যালোচনা করা হয়েছে। সংক্ষেপে, এই ব্রাউজারটির অসামান্য গুণমান রয়েছে এবং এটি যথেষ্ট পরিমাণে ফাংশন দিয়ে সজ্জিত। এই ব্রাউজারটি ব্লিঙ্ক ইঞ্জিনের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যা ঘুরেফিরে খোলা অবস্থায় ব্যবহৃত হয় ক্রোমিয়াম ব্রাউজার. এটিও লক্ষণীয় যে ইয়ানডেক্স ব্রাউজার প্রায় সমস্ত আধুনিক অপারেটিং সিস্টেমে চলতে পারে। তাছাড়া, মোবাইল অপারেটিং সিস্টেমে কাজ করে এমন সংস্করণ রয়েছে।

আপনি ইয়ানডেক্স ব্রাউজারের মূল বৈশিষ্ট্যগুলিও নোট করতে পারেন। সুতরাং, এই ব্রাউজারটি প্রায় সমস্ত ইয়ানডেক্স পরিষেবার সাথে সম্পূর্ণরূপে একত্রিত। এছাড়াও, এই ব্রাউজারে প্রাথমিকভাবে ইতিমধ্যেই বিল্ট-ইন টুল রয়েছে যেমন পিডিএফ ফাইল এবং অফিস ডকুমেন্টের জন্য ভিউয়ার, পাশাপাশি ফ্ল্যাশ প্লেয়ার Adobe Flash Player.
এখন আসুন সরাসরি 2015 সংস্করণে চলে যাই। এটিতে পূর্ববর্তী সংস্করণগুলির মতো একই সরঞ্জাম রয়েছে তবে তাদের মধ্যে অনেকগুলি গুরুতর প্রক্রিয়াকরণের মধ্য দিয়ে গেছে। ডেভেলপাররা দাবি করেছেন যে তাদের কাছে টার্বো, মূকনাট্য এবং অ্যান্টিশকের মতো ব্রাউজার সরঞ্জামগুলি সম্পূর্ণরূপে পুনর্লিখিত রয়েছে। এবং এটি, পরিবর্তে, নতুন Yandex.Browser এর কর্মক্ষমতা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করবে।

ইয়ানডেক্স ব্রাউজারের মূল ফাংশনগুলির মধ্যে একটি হল, অবশ্যই, টার্বো মোড। এই বৈশিষ্ট্যটি উল্লেখযোগ্যভাবে পৃষ্ঠা এবং ভিডিওগুলির লোডিং গতি বৃদ্ধি করে৷ এই সব ট্রাফিক অপ্টিমাইজেশান মাধ্যমে অর্জন করা হয়. এই ফাংশনটি সেই সমস্ত ব্যবহারকারীদের জন্য প্রাসঙ্গিক হবে যাদের ইন্টারনেটের গতি কম এবং যারা মোবাইল ডিভাইসে ব্রাউজার ব্যবহার করেন।

Yandex.Browser এর নতুন সংস্করণে, "Turbo" ফাংশনটি উল্লেখযোগ্যভাবে পুনরায় ডিজাইন করা হয়েছে। উদাহরণস্বরূপ, বিকাশকারীরা এই টুলটি সিএসএস এবং জাভাস্ক্রিপ্ট সংকুচিত করতে শিখিয়েছে।

ইয়ানডেক্স ব্রাউজারের নতুন সংস্করণে চমৎকার কার্যকারিতা এবং ক্ষমতা রয়েছে। আমাদের ওয়েবসাইট থেকে এই ব্রাউজারটি ডাউনলোড করে আপনি নিজেই এটি যাচাই করতে পারেন।

Yandex.Browser বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://browser.yandex.ru/#main থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন

জুলাই 22, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. চিনাবাদাম
    সেপ্টেম্বর 18, 2016 21:13
    আমি জানি না আমি কম্পিউটারে কি করেছি, আমি আমার ঠিকানা (মেইল) এবং এছাড়াও লগ ইন করতে পারি না [ইমেল সুরক্ষিত] এছাড়াও কিভাবে মেল সাহায্য পেতে +7 926 2448951
  2. Kait.15
    সেপ্টেম্বর 19, 2016 10:17
    ছোট্ট একটি, অন্য ব্রাউজার বা ডিভাইস থেকে আপনার ইমেলে লগ ইন করার চেষ্টা করুন, যদি আপনি এটি ভুলে যান তবে আপনার পাসওয়ার্ড পুনরুদ্ধার করার চেষ্টা করুন৷
  3. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:58
    আমি সত্যিই টার্বো ফাংশন পছন্দ করি এবং যে সাইটগুলি টার্বো লোডিং সমর্থন করে তা হাইলাইট করা হয়েছে।