FreePrograms.me

গুগল ক্রোম ব্রাউজারে শুরু পৃষ্ঠা পরিবর্তন করা হচ্ছে

Меняем стартовую страницу в браузере Google Chrome

আজ আমরা কথা বলব গুগল ক্রোম ব্রাউজার সম্পর্কে. এই ব্রাউজারটি বিশেষভাবে জনপ্রিয়। এর জনপ্রিয়তা এই কারণে যে এটি উচ্চ-মানের কার্যকারিতা এবং একটি অত্যন্ত সুবিধাজনক ব্যবহারকারী ইন্টারফেসকে একত্রিত করে। Google পৃষ্ঠাটি স্বয়ংক্রিয়ভাবে এই ব্রাউজারে শুরুর পৃষ্ঠা। আজ আমরা নিম্নলিখিত প্রশ্নটি দেখব: কীভাবে গুগল ক্রোম ব্রাউজার ব্যবহার করবেন শুরু পৃষ্ঠা পরিবর্তন করুন? প্রথমত, আপনাকে ব্রাউজারটি খুলতে হবে। এখন আপনাকে "এ ক্লিক করতে হবেGoogle Chrome এর সেটিংস এবং পরিচালনাএটি উপরের ডান কোণায় অবস্থিত। তারপর আইটেমটিতে ক্লিক করুন "সেটিংস".
Меняем стартовую страницу в браузере Google Chrome


ব্রাউজারের পুরানো সংস্করণগুলিতে একটি আইটেম ছিল "প্রাথমিক গ্রুপ"। এই ব্রাউজারের নতুন সংস্করণে আপনাকে বিন্দুতে থামতে হবে"স্টার্টআপে খুলুন". এখানে আমরা আইটেমটি নির্বাচন করি "নির্দিষ্ট পেজ যোগ করুন".


একটি উইন্ডো খুলবে যেখানে আপনাকে পৃষ্ঠাটির ঠিকানা লিখতে হবে যা আপনি শুরু পৃষ্ঠা হিসাবে দেখতে চান। একটি উদাহরণ হিসাবে, আসুন Yandex পরিষেবার ঠিকানা লিখুন। এর পরে, প্রবেশ করা পৃষ্ঠার ঠিকানায় ক্লিক করুন (ঠিকানাটি হাইলাইট করা উচিত) এবং তারপরে বোতাম টিপুন "ঠিক আছে".
আপনি নিজেকে অভিনন্দন জানাতে পারেন কারণ আপনি সফলভাবে Google Chrome ব্রাউজারে শুরুর পৃষ্ঠাটি পরিবর্তন করেছেন৷ এই পরিবর্তনগুলি কার্যকর করার জন্য আপনাকে আপনার ব্রাউজার পুনরায় চালু করতে হবে৷
25 আগস্ট, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 14:36
    একরকম মজিলায় পৃষ্ঠা পরিবর্তন করা সহজ বলে মনে হয়। 
    1. Gleb
      Gleb
      9 জানুয়ারী, 2024 21:13
      আমি নিজে ফায়ারফক্স ব্যবহার করি, আমি সম্পূর্ণ সম্মত))