FreePrograms.me

গুগল ক্রোম ব্রাউজারে ইয়ানডেক্সকে কীভাবে শুরু পৃষ্ঠা তৈরি করবেন?

Как в браузере Google Chrome сделать Яндекс стартовой страницей?

কোন ব্রাউজার সবচেয়ে জনপ্রিয়? অবশ্যই, তাদের অনেক আছে. কিন্তু উদাহরণ হিসেবে আমরা তুলে ধরতে পারি গুগল ক্রোম ব্রাউজার. এই ব্রাউজারটি আজ বিপুল সংখ্যক ব্যবহারকারী ব্যবহার করে। ডিফল্টরূপে, এই ব্রাউজারটি শুরু পৃষ্ঠা হিসাবে Google পরিষেবা পৃষ্ঠা ব্যবহার করে৷ আপনি যদি এই ব্রাউজারে গুণমান দেখতে চান তবে আপনার কী করা উচিত? ইয়ানডেক্স পরিষেবা হোম পেজ? এর এই সমস্যা তাকান. গুগল ক্রোম ব্রাউজারে ইয়ানডেক্সকে প্রারম্ভিক পৃষ্ঠা তৈরি করা খুব কঠিন নয়। আপনাকে শুধু কয়েকটি সহজ পদক্ষেপ করতে হবে। আপনাকে প্রথমে Google Chrome ব্রাউজার সেটিংসে যেতে হবে। সেটিংস আইকনটি উপরের ডানদিকে কোণায় রয়েছে।
Как в браузере Google Chrome сделать Яндекс стартовой страницей?


তারপর আপনাকে আইটেমটি খুঁজে বের করতে হবে"Внешний вид"এবং এটিতে উপ-আইটেম প্রদর্শন বোতামের বিপরীতে চেকবক্সে ক্লিক করুন"Главная страница".


এই পদক্ষেপগুলি সম্পন্ন করার পরে, আপনাকে অবশ্যই আইটেমটিতে ক্লিক করতে হবে "সংশোধন করাপ্রদর্শিত উইন্ডোতে, লাইনটি নির্বাচন করুন "পরবর্তী পৃষ্ঠাএবং Yandex ঠিকানা লিখুন, যথা http://www.yandex.ru. " বোতাম টিপে আপনার ক্রিয়াগুলি সম্পূর্ণ করুন৷ঠিক আছে".


এই পদক্ষেপগুলির পরে, Yandex আপনার ব্রাউজারের সূচনা পৃষ্ঠা হয়ে যাবে। কিন্তু এই পৃষ্ঠায় যেতে, আপনাকে প্রতিবার হোম পেজ আইকনে ক্লিক করতে হবে (এটি দেখতে একটি বাড়ির মতো এবং ব্রাউজারের উপরের বাম কোণে অবস্থিত)। আপনি যদি প্রতিবার আপনার ব্রাউজার শুরু করার সময় স্বয়ংক্রিয়ভাবে Yandex পৃষ্ঠাটি খুলতে চান, তাহলে আপনাকে কয়েকটি ভিন্ন পদক্ষেপ করতে হবে।

শুরু করতে, আবার Google Chrome ব্রাউজারের সেটিংস মেনুতে যান। মাঠ খুঁজি"প্রাথমিক গ্রুপ"এবং এটিতে আইটেমটি নির্বাচন করুন"পরবর্তী পৃষ্ঠাগুলি"। এখানে বোতামে ক্লিক করুন"যোগ"। একটি উইন্ডো খুলবে যেখানে আপনাকে ইয়ানডেক্স ঠিকানা লিখতে হবে, যথা www.yandex.ru. এমনকি Google Chrome ব্রাউজারেও, আপনি Yandex কে শুরু এবং প্রধান পৃষ্ঠা হিসাবে সেট করতে পারেন। এবং এটা করা খুবই সহজ।
জুন 14, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:12
    ওহ, ঠিক আছে, তারা এই বোতামটি স্টাফ করেছে, আপনি সত্যই হর্সরাডিশ পাবেন না।