FreePrograms.me

আমরা অনলাইন পরিষেবা ব্যবহার করে ছড়া নিয়ে এসেছি

Придумываем рифмы с помощью онлайн-сервисов

জন্য প্রোগ্রাম কম্পিউটার অপ্টিমাইজেশান, এর জন্য অনলাইন পরিষেবা স্বয়ংক্রিয় পাঠ্য অনুবাদ, গ্রাফিক সম্পাদক এবং আরও অনেক কিছু আজ ইন্টারনেট থেকে ডাউনলোড করা যায়। এমনকি একজন সৃজনশীল ব্যক্তি ইন্টারনেটে তাদের কাজের জন্য প্রয়োজনীয় সরঞ্জামগুলি খুঁজে পেতে পারেন। উদাহরণস্বরূপ, আপনার যদি অনলাইনে কাজ করে এমন একটি ছড়া জেনারেটরের প্রয়োজন হয় তবে আপনি সহজেই এটি ইন্টারনেটে খুঁজে পেতে পারেন। যাইহোক, আমরা আজকে সেই বিষয়েই কথা বলব। ছড়া কাকে বলে? সংক্ষেপে, ছন্দ হল কাব্যিক লাইনের শেষের ব্যঞ্জনা। এবং অবশ্যই, নতুন এবং অভিজ্ঞ কবি উভয়ই ছড়া নিয়ে কাজ করেন। আপনি যদি সবেমাত্র কবিতা নিয়ে থাকেন, তবে একটি ছড়া জেনারেটর আপনাকে সহকারী হিসাবে উপযুক্ত করবে।

আপনি ইন্টারনেটে বিভিন্ন ছড়া জেনারেটরের একটি গুচ্ছ খুঁজে পেতে পারেন। আমরা সবচেয়ে জনপ্রিয় এবং উচ্চ মানের কিছু দেখব। প্রথম জেনারেটর ওয়েবসাইটে আছে https://rifma-online.ruযা খোলা যাবে v lyubom ব্রাউজারকম্পিউটারে ইনস্টল করা।

এই সাইটের ইন্টারফেস খুব সহজ এবং পরিষ্কার. আপনাকে অনুসন্ধান বাক্সে প্রয়োজনীয় শব্দ লিখতে হবে। পরে, সাইটটি আপনাকে আপনার নির্দিষ্ট করা শব্দের জন্য বিদ্যমান ছড়াগুলির একটি চিত্তাকর্ষক তালিকা দেবে।

আপনি ওয়েবসাইটে অন্য ছড়া জেনারেটর খুঁজে পেতে পারেন http://rifmus.net. এখানে অপারেশন নীতি প্রথম পরিষেবার অনুরূপ। আপনি যে শব্দের জন্য ছড়া খুঁজতে চান তা অনুসন্ধান উইন্ডোতে প্রবেশ করতে হবে। তারপর পছন্দসই ফলাফল নির্বাচন করুন।

অনলাইনে ছড়া নির্বাচনের সর্বশেষ সেবা ওয়েবসাইটে রয়েছে http://rifmi.ru. এই সাইটের একটি আরো আকর্ষণীয় এবং সমৃদ্ধ ইন্টারফেস আছে, কিন্তু অপারেশন নীতি একই. প্রধান ফাংশন ছাড়াও - ছড়া নির্বাচন, এই সাইটে আরো বেশ কিছু আকর্ষণীয় বিভাগ আছে। রাইম জেনারেটর দ্বারা তৈরি ছড়া, অবশ্যই, একজন ব্যক্তি যে ছড়াগুলি নিয়ে আসে তার সাথে তুলনা করা যায় না। তবে, তবুও, আপনার যদি অনলাইন ছড়া জেনারেটরের প্রয়োজন হয়, আপনি এখানে উপস্থাপিত পরিষেবাগুলি ব্যবহার করতে পারেন।
জুন 20, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:22
    আমি একবার ছড়া দিয়ে এই সাইটগুলি ব্যবহার করেছিলাম, আমি কোন উদ্দেশ্যে মনে রাখি না। আমি শুধু একটি কবিতা লিখতে চেয়েছিলাম।