FreePrograms.me

TUGZip 3.5.0.0

TAGZip শেষ পর্যন্ত সফ্টওয়্যারের একটি ভাল অংশ কারণ, অন্যান্য কম্প্রেশন প্রোগ্রাম/ডিভাইসের মতো, এটি একটি প্রদত্ত অপারেটিং সিস্টেমের উইন্ডোজ সেটিংস মেনু বারে কার্যকরীভাবে এবং সুন্দরভাবে সংহত করতে পারে এবং ব্যবহারকারীকে ফাইল তৈরি করতে দেয়, কার্যকরভাবে বিদ্যমান থেকে রেকর্ড বের করার কথা উল্লেখ না করে। এক ক্লিকে বেশী. প্রোগ্রামটি একই সাথে ZIP, TAR, TGZ, CAB, LHA, SQX, YZI এবং 7-ZIP নথি তৈরি করার জন্য উপযোগী এবং ব্যবহারকারীর প্রয়োজনীয় মনে হতে পারে এমন প্রায় সমস্ত ফাইল খোলার ক্ষমতা রয়েছে৷ RPM, IMP এবং ACE সহ।

বর্তমানে এই সফ্টওয়্যারটির একটি নতুন সংস্করণ রয়েছে যা Windows 11-এর সর্বশেষ সংস্করণের সাথে কাজ করে এবং বেশিরভাগই সুপারিশ করা হয় কারণ এটি অন্যান্য অপারেটিং সিস্টেম যেমন Windows 7.Vista, 8, Windows 2000,2003 এবং 2012-এর সাথে কাজ করে৷ এটি বিভিন্ন ভাষায় উপলব্ধ, যার মধ্যে প্রধানত ইংরেজি, স্প্যানিশ, ইতালীয়, পোলিশ, জাপানিজ, ফ্রেঞ্চ, জার্মান এবং চাইনিজ অন্তর্ভুক্ত।

আপনি নীচে TUGZip প্রোগ্রাম সংস্করণ 3.5.0.0 ডাউনলোড করতে পারেন

TUGZip হল একটি সুবিধাজনক প্রোগ্রাম যা সফটওয়্যার ইউটিলিটি বিভাগে বেশিরভাগ প্রোগ্রামের তুলনায় কম জায়গা নেয়। এটি ভারত, মালয়েশিয়া এবং ইন্দোনেশিয়ার মতো অনেক দেশে খুব সক্রিয়ভাবে ব্যবহৃত হয়।

 

জুন 09, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন