FreePrograms.me

IZArc 4.5


IZArc বিস্তৃত সমর্থিত বিন্যাস সহ একটি সত্যিকারের শক্তিশালী এবং বিনামূল্যে আর্কাইভার। এটি আপনাকে বিভিন্ন ধরণের সংরক্ষণাগারগুলির সাথে সুবিধাজনকভাবে কাজ করতে এবং বিস্তৃত পরিসরের ক্রিয়াকলাপ পরিচালনা করতে দেয়।


IZArc-এর অন্যতম প্রধান সুবিধা হল বিভিন্ন আর্কাইভ ফরম্যাটের সাথে এর ব্যাপক সামঞ্জস্য। এটির জন্য ধন্যবাদ, আপনি সহজেই জিপ, আরএআর, 7-জিপ এবং আরও অনেকের মতো জনপ্রিয় ফর্ম্যাটে সংরক্ষণাগারগুলি বের করতে এবং তৈরি করতে পারেন। এটি আপনাকে অন্যান্য আর্কাইভারগুলিতে তৈরি আর্কাইভগুলির সাথে কাজ করতে IZArc ব্যবহার করতে দেয়৷
অ্যাপ্লিকেশনটি উইন্ডোজ এক্সপ্লোরার প্রসঙ্গ মেনুতে একীভূত হয়। আর্কাইভগুলির সাথে কাজ করার জন্য এটিতে সমস্ত প্রয়োজনীয় ফাংশন রয়েছে: এটি নতুন সংরক্ষণাগার তৈরি, বিদ্যমানগুলিকে দেখা, আনপ্যাক করা এবং আপডেট করা, দেখার এবং মুছে ফেলার জন্য সংরক্ষণাগারের ভিতরে পৃথক ফাইলগুলিতে অ্যাক্সেস সরবরাহ করে। সেলফ-এক্সট্র্যাক্টিং এবং মাল্টি-ভলিউম আর্কাইভ তৈরি করা বাস্তবায়িত। ক্ষতিগ্রস্ত জিপ সংরক্ষণাগারগুলি ঠিক করা, ফর্ম্যাটের মধ্যে রূপান্তর করা, মন্তব্যগুলি দেখা এবং যোগ করা এবং আরও অনেক কিছু করা সম্ভব৷

উপরন্তু, IZArc প্রধান ডিস্ক ইমেজ ফরম্যাট (ISO, BIN, CDI, NRG) পড়া এবং রূপান্তর করতে সমর্থন করে, এটি অ্যান্টি-ভাইরাস স্ক্যানিং কনফিগার করা এবং AES অ্যালগরিদম (256 বিট) ব্যবহার করে সংরক্ষণাগার এনক্রিপ্ট করা সম্ভব।

আপনি নীচে IZArc সংস্করণ 4.5 ডাউনলোড করতে পারেন

সফ্টওয়্যার বিকাশকারী IZArc সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করার সুযোগ প্রদান করেছে। Windows ইনস্টল করা কম্পিউটারের মালিকদের ছাড়াও, আর্কাইভারটি iOS ভিত্তিক মোবাইল ফোন এবং ট্যাবলেট ব্যবহারকারীদের জন্য উপলব্ধ।

জানুয়ারী 31, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন