FreePrograms.me

Gizmo ড্রাইভ থেকে মাউন্ট ডিস্ক ছবি

Монтируем образы дисков с Gizmo Drive

আপনার কম্পিউটারে যেকোনো প্রোগ্রাম ইনস্টল করা বেশ সহজ। ব্যবহারকারীকে অবশ্যই ইনস্টলেশন ফাইলটি নিতে হবে এবং সেই অনুযায়ী, এটি তার কম্পিউটারে চালান। প্রোগ্রামটি ইন্টারনেট থেকে ডাউনলোড করা যেতে পারে, অন্য কম্পিউটার থেকে ফ্ল্যাশ ড্রাইভে স্থানান্তর করা যেতে পারে, বা কেবল ইনস্টলেশন ডিস্ক থেকে নেওয়া যেতে পারে। আসুন ইন্টারনেট থেকে একটি প্রোগ্রাম ডাউনলোড করার মুহূর্তটিতে চিন্তা করি। খুব প্রায়ই প্রোগ্রাম একটি সংরক্ষণাগার হিসাবে ডাউনলোড করা হয়, কিন্তু, উদাহরণস্বরূপ, অনেক গেম ডিস্ক ইমেজ হিসাবে ডাউনলোড করা হয়। একটি ডিস্ক চিত্র হল একটি ফাইল যাতে ফাইল সিস্টেমের সম্পূর্ণ অনুলিপি এবং কাঠামো থাকে। সংক্ষেপে, একটি ডিস্ক চিত্র একটি বাস্তব ডিস্কের একটি সম্পূর্ণ অনুলিপি। এটি এখনই বলা মূল্যবান যে ডিস্ক চিত্রটি ভার্চুয়াল সিডি এবং ডিভিডি আকারে উপস্থাপন করা যেতে পারে। এবং সেই অনুযায়ী, এই জাতীয় ডিস্কগুলির সাথে কাজ করার জন্য আপনার একটি নির্দিষ্ট প্রোগ্রামের প্রয়োজন।

আজ এই উদ্দেশ্যে অনেক প্রোগ্রাম আছে. আমরা গিজমো ড্রাইভ প্রোগ্রামটি দেখব। এই প্রোগ্রামের মূল উদ্দেশ্য হল ভার্চুয়াল ড্রাইভ তৈরি করা এবং ডিস্কের ছবি অনুকরণ করা। এই প্রোগ্রামের সাহায্যে আপনি বেশ কয়েকটি ভার্চুয়াল ডিস্ক তৈরি করতে পারেন। তাছাড়া, প্রতিটি ভার্চুয়াল ডিস্ক আলাদা সেটিংস সহ মাউন্ট করা যেতে পারে।

Gizmo ড্রাইভ প্রোগ্রামের একটি দুর্দান্ত বৈশিষ্ট্য অবিলম্বে লক্ষ্য করা মূল্যবান: এর সাহায্যে আপনি 26 টি ভার্চুয়াল ড্রাইভ তৈরি করতে পারেন। এবং উপরে উল্লিখিত হিসাবে, প্রতিটি ডিস্কের নিজস্ব পৃথক সেটিংস থাকতে পারে। আপনি এখানে নির্দেশ করতে পারেন যে এই প্রোগ্রামটি তৈরি করতে সক্ষম ISO ইমেজ ডিস্ক এবং ফোল্ডার থেকে উভয়ই।

গিজমো ড্রাইভ প্রোগ্রামের আরও কিছু আকর্ষণীয় এবং দরকারী বৈশিষ্ট্য রয়েছে। এই প্রোগ্রাম ব্যবহার করে আপনি করতে পারেন সিডি/ডিভিডি মিডিয়ার ছবি বার্ন করুন, ফাইল কম্প্রেস এবং ডিকম্প্রেস করুন, একটি শনাক্তকরণ ডাটাবেস ব্যবহার করে HD ছবি এনকোড করুন। এটিও লক্ষণীয় যে Gizmo ড্রাইভ বিভিন্ন ফাইল ফর্ম্যাটের একটি শালীন সংখ্যক সমর্থন করে।

প্রোগ্রাম একটি খুব স্পষ্ট ইন্টারফেস আছে. যদিও প্রোগ্রাম ইন্টারফেস সম্পূর্ণরূপে ইংরেজিতে, Gizmo ড্রাইভ ব্যবহার করা বেশ সুবিধাজনক। এটি এখানে উল্লেখ করা যেতে পারে যে এই প্রোগ্রামটিতে কনফিগার করার ক্ষমতা রয়েছে "হটকি". ভার্চুয়াল ডিস্ক ইমেজ মাউন্ট করার জন্য আপনার যদি একটি প্রোগ্রামের প্রয়োজন হয়, তাহলে আপনার Gizmo ড্রাইভ প্রোগ্রাম ব্যবহার করা উচিত।

বিনামূল্যে Gizmo ড্রাইভ ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.softportal.com/getsoft-17594-gizmo-drive-2.html থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
01 মে, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    5 ডিসেম্বর 2023 16:56
    আমি গিজমোতে ছবি মাউন্ট করতাম। এই জন্য মহান প্রোগ্রাম.