FreePrograms.me

PeaZip 9.7.1

PeaZip একটি বিনামূল্যের সংরক্ষণাগার সফ্টওয়্যার যা একটি শক্তিশালী মাল্টি-ফরম্যাট আর্কাইভ ম্যানেজার এবং একটি সম্পূর্ণ ফাইল এক্সপ্লোরার প্রদান করে একটি আর্কাইভার হিসাবে, PeaZip 200 টিরও বেশি আর্কাইভ ফরম্যাট ডিকম্প্রেস করতে পারে: 001, 7Z, Brotli, ACE(*), ARJ, CAB, DMG, ISO, LHA , RAR / RAR5, R01, UDF, ZIP, ZIPX, Zstandard।

PeaZip পোর্টেবল একটি PortableApps.com ইনস্টলারের সাথে একত্রিত হয়, তাই আপনি যখন আপনার ড্রাইভ সংযোগ করেন তখন এটি স্বয়ংক্রিয়ভাবে আপনার বিদ্যমান PortableApps.com ইনস্টলেশন সনাক্ত করবে। এটি সমস্ত সেটিংস সংরক্ষণ করার সময় বিদ্যমান অনুলিপির উপরে সরাসরি ইনস্টল করে আপডেটগুলিকে সমর্থন করে৷ এবং এটি PortableApps.com ফর্ম্যাটে, তাই এটি মেনু এবং ব্যাকআপ ইউটিলিটি সহ PortableApps.com প্ল্যাটফর্মের সাথে স্বয়ংক্রিয়ভাবে কাজ করে৷

PeaZip মটরের নিজস্ব আর্কাইভ ফরম্যাট (কম্প্রেশন, মাল্টি-ভলিউম আর্কাইভ, এবং নমনীয় এনক্রিপশন এবং ইন্টিগ্রিটি কন্ট্রোলের জন্য সমর্থন সহ) এবং অন্যান্য ফরম্যাট সমর্থন করে, তাদের অনেকের জন্য বাহ্যিক প্রোগ্রাম এবং লাইব্রেরি ব্যবহার করে।

আপনি নীচে থেকে PeaZip সংস্করণ 9.7.1 ডাউনলোড করতে পারেন

এই সংস্করণটি 2024 সালে প্রকাশিত হয়েছিল এবং বিকাশকারী PeaZip দ্বারা তৈরি করা হয়েছিল, ভাষা সমর্থন প্যাকেজে অন্তর্ভুক্ত রয়েছে: রাশিয়ান, বহুভাষিক। বিতরণের আকার প্রায় 43.88 এমবি। PeaZip ডাউনলোড করার পরে, বিতরণকে রেট দিন এবং একটি মন্তব্য করুন, আমরা প্রোগ্রামটির একটি লাইসেন্সকৃত অনুলিপি কেনারও সুপারিশ করি।

 

29 মার্চ, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন