FreePrograms.me

রামবক্স ঘ

আপনার যদি যোগাযোগের জন্য বেশ কয়েকটি তাত্ক্ষণিক বার্তাবাহক থাকে এবং তাদের মধ্যে স্যুইচিং আপনাকে জাহাজে ঝড়ের চেয়েও অসুস্থ করে তোলে, তবে আদর্শ সমাধান হল একজন সংগঠক। প্রোগ্রামটি আপনার ব্যবহার করা সমস্ত অ্যাপ্লিকেশনকে একটি কার্যকরী উইন্ডোতে একত্রিত করে। অ্যাপ্লিকেশনটি একটি ব্রাউজার ইন্টারফেসের মতো, যেখানে প্রতিটি ট্যাব একটি মেসেঞ্জারকে প্রতিনিধিত্ব করে - ডেস্কটপে প্যানেলের স্তরগুলি যোগ না করে তাদের মধ্যে স্যুইচ করা সহজ। অননুমোদিত ব্যবহারকারীদের থেকে প্রোগ্রামটিকে নিঃশব্দ এবং ব্লক করার ক্ষমতা অ্যাপ্লিকেশনটিকে বিশেষভাবে দরকারী করে তোলে। 

Rambox আপনাকে একই জায়গায় যতবার প্রয়োজন ততবার সাধারণ পরিষেবা যোগ করার ক্ষমতা দেয়। এটি এমন লোকেদের জন্য আদর্শ যারা ব্যবসা এবং ব্যক্তিগত অ্যাকাউন্টের জন্য অনেক পরিষেবার সাথে কাজ করেন। আপনার পরিষেবাগুলি সংগঠিত করার একটি নতুন উপায়! মেসেজিং এবং ইমেল সফ্টওয়্যার যা ওয়েব অ্যাপ্লিকেশানগুলিকে একত্রিত করে সেশনগুলিকে পার্টিশন ব্যবহার করে বজায় রাখা হবে: ওয়েবভিউগুলির জন্য স্থায়ী বৈশিষ্ট্য। এইভাবে, আপনি যতবার রামবক্স খুলবেন, ততক্ষণ পর্যন্ত আপনার সেশন চলতে থাকবে যতক্ষণ না আপনি পরিষেবাটি মুছে ফেলছেন। সিঙ্ক বৈশিষ্ট্যটি একক সাইন-অন এবং টোকেন-ভিত্তিক প্রমাণীকরণের জন্য Auth0 ব্যবহার করে এবং ব্যবহারকারী যে পরিষেবাগুলি ব্যবহার করছেন (এবং প্রতিটি পরিষেবার জন্য কনফিগারেশন, যেমন নাম, প্রান্তিককরণ, আইকন ইত্যাদি) সংরক্ষণ করতে।
বৈশিষ্ট্য এবং হাইলাইট
বিজ্ঞপ্তি
আপনার মেসেজিং পরিষেবা এটি সমর্থন করলে প্রাথমিকভাবে বিজ্ঞপ্তিগুলি উপস্থিত হয়৷
সিঙ্ক্রোনাইজেশন পরিষেবা
আপনি যদি বিভিন্ন কম্পিউটারে Rambox ব্যবহার করেন, আপনি আপনার কনফিগারেশন সিঙ্ক্রোনাইজ করতে পারেন।
মাস্টার পাসওয়ার্ড
প্রতিবার প্রোগ্রাম খোলার সময় একটি পাসওয়ার্ডের অনুরোধ করুন।
লকিং
আপনি যদি কিছু সময়ের জন্য দূরে থাকেন তবে আপনি অ্যাপ্লিকেশনটি ব্লক করতে পারেন।
বিরক্ত করবেন না
সমস্ত শব্দ এবং বিজ্ঞপ্তি বন্ধ করুন.
কাস্টম পরিষেবা যোগ করুন
আপনি আপনার পছন্দের যেকোনো গ্রাহক পরিষেবা যোগ করতে পারেন।
অর্ডার এবং গ্রুপিং পরিবর্তন করুন
ট্যাব বারে পরিষেবার ক্রম পরিবর্তন করুন এবং তাদের দুটি গ্রুপে বিভক্ত করুন (বাম এবং ডান)।
ব্যাজ
প্রতিবার আপনাকে নতুন কিছু পরীক্ষা করার প্রয়োজন হলে, আপনি পরিষেবা ট্যাবে এবং টাস্কবারে একটি আইকন দেখতে পাবেন।
সিস্টেম ট্রে
সরঞ্জামটি সর্বদা কাজ করে এবং সিস্টেম ট্রেতে অ্যাক্সেস করা যেতে পারে।
সিস্টেম স্টার্টআপে স্বয়ংক্রিয়ভাবে শুরু হয়
আপনি স্বয়ংক্রিয়ভাবে খুলতে অ্যাপ্লিকেশন কনফিগার করতে পারেন.
কাস্টম কোড ইনজেকশন
আপনি চাইলে আপনার নিজের আচরণ যোগ করতে পারেন।
প্রক্সি
আপনার নেটওয়ার্ক কিছু পরিষেবা ব্লক করলে প্রক্সি সার্ভার ব্যবহার করতে Rambox কনফিগার করুন।

Rambox একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস অফার করে যা আপনাকে আপনার পছন্দ অনুযায়ী আপনার মেসেজিং কাস্টমাইজ এবং সংগঠিত করতে দেয়। আপনি প্রতিটি পরিষেবার জন্য আলাদা ট্যাব তৈরি করতে পারেন বা তাদের বিভাগগুলিতে গোষ্ঠীবদ্ধ করতে পারেন, আপনার কথোপকথন এবং বিজ্ঞপ্তিগুলি নেভিগেট করা সহজ করে তোলে৷ অতিরিক্তভাবে, র‍্যামবক্স বিভিন্ন বিজ্ঞপ্তির বিকল্প প্রদান করে যাতে আপনি কখনই কোনো গুরুত্বপূর্ণ বার্তা বা আপডেট মিস করবেন না তাও রামবক্সের মূল বৈশিষ্ট্য। অ্যাপটি কোনো ব্যক্তিগত ডেটা বা লগইন তথ্য সংরক্ষণ করে না এবং আপনার কথোপকথনকে আরও সুরক্ষিত করতে এনক্রিপশন সমর্থন করে। Rambox এর সাহায্যে আপনি আপনার যোগাযোগ সুরক্ষিত জেনে নিশ্চিন্ত থাকতে পারেন।

আপনি নীচে রামবক্স সংস্করণ 2.3.1 ডাউনলোড করতে পারেন

Rambox একটি শক্তিশালী যোগাযোগ সরঞ্জাম যা একাধিক মেসেজিং এবং ইমেল পরিষেবাগুলি পরিচালনা করা সহজ করে তোলে। একটি স্বজ্ঞাত ইন্টারফেস, কাস্টমাইজেশন বিকল্প এবং গোপনীয়তার উপর ফোকাস সহ, রামবক্স নিরবচ্ছিন্ন এবং সুরক্ষিত যোগাযোগ সরবরাহ করে, আপনাকে সহজে সংযুক্ত থাকতে দেয়।

24 এপ্রিল, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন