FreePrograms.me

প্রকৃত একাধিক মনিটর ডাউনলোড করুন 8.14.7

প্রকৃত একাধিক মনিটর এমন একটি প্রোগ্রাম যা আপনাকে একাধিক মনিটর ব্যবহারের দক্ষতা এবং সুবিধা বাড়াতে দেয়। এটি বেশ কয়েকটি বৈশিষ্ট্য সরবরাহ করে যা একাধিক স্ক্রিনের সাথে কাজ করা সহজ করে তোলে।

প্রোগ্রাম বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত:

  1. অতিরিক্ত মনিটরগুলিতে অ্যানালগ টাস্কবার যুক্ত করা, আপনি যে মনিটরে কাজ করছেন তাতে অ্যাপ্লিকেশনগুলি পরিচালনা করার অনুমতি দেয়। প্রতিটি টাস্কবারে একটি স্টার্ট বোতাম এবং একটি বিজ্ঞপ্তি এলাকা থাকতে পারে।

  2. অ্যাপ্লিকেশন উইন্ডোগুলির পূর্বরূপ (উইন্ডো থাম্বনেল) যা আপনি যখন টাস্কবারে একটি অ্যাপ্লিকেশন বোতামের উপর আপনার মাউস ঘোরান তখন প্রদর্শিত হয়।

  3. Alt-Tab কীবোর্ড শর্টকাট ব্যবহার করে সমস্ত মনিটরে টাস্ক সুইচার ক্লোন করা।

  4. এক ক্লিকে কাঙ্খিত মনিটরে উইন্ডোগুলি সরান। আপনি অ্যাপগুলি চালু করার সময় একটি নির্দিষ্ট মনিটরে স্বয়ংক্রিয়ভাবে স্থাপন করার জন্য কনফিগার করতে পারেন।

  5. একটি অতিরিক্ত "ডেস্কটপে প্রসারিত করুন" বোতাম, যা আপনাকে উইন্ডোটিকে পূর্ণ পর্দায় বড় করতে দেয় (একটি দ্বিতীয় মাউস ক্লিক উইন্ডোটিকে তার আসল আকারে পুনরুদ্ধার করবে)। আপনি যখন একটি উইন্ডোকে তার শিরোনাম দ্বারা মাউস দিয়ে সরান, আপনি উইন্ডোজ 7 থেকে অ্যারো স্ন্যাপ ফাংশনের অনুকরণ সক্ষম করতে পারেন বা ডেস্কটপ, মনিটর এবং অন্যান্য উইন্ডোগুলির সীমানায় উইন্ডোটিকে "স্ন্যাপ করার" ক্লাসিক মোড সক্ষম করতে পারেন৷

  6. প্রোফাইল হিসাবে বিভিন্ন ডেস্কটপ কনফিগারেশন তৈরি এবং সংরক্ষণ করার ক্ষমতা, সেইসাথে প্রয়োজন অনুসারে তাদের মধ্যে অবিলম্বে স্যুইচ করার ক্ষমতা।

  7. বিভিন্ন ডিসপ্লে কনফিগারেশনের জন্য ডেস্কটপে আইকনগুলির ক্রম সংরক্ষণ এবং পুনরুদ্ধারের জন্য একটি পরিষেবা।

  8. উন্নত ডেস্কটপ চেহারা, সমগ্র স্ক্রীন জুড়ে একটি বড় ব্যাকগ্রাউন্ড ইমেজ প্রসারিত করার ক্ষমতা সহ বা প্রতিটি মনিটরে পৃথক ব্যাকগ্রাউন্ড ইমেজ সেট করা। আপনি একটি নির্দিষ্ট ব্যবধানে স্বয়ংক্রিয়ভাবে পরিবর্তিত ছবিগুলির একটি সেট সহ একটি স্লাইড শো সেট আপ করতে পারেন৷

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

বাস্তব একাধিক মনিটর দ্বারা প্রদত্ত কিছু বৈশিষ্ট্য যা আপনাকে আপনার একাধিক মনিটরের অভিজ্ঞতা পরিচালনা এবং কাস্টমাইজ করতে সহায়তা করতে পারে।

 

ডিসেম্বর 29, 2023 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. আদিল
    8 জানুয়ারী, 2024 18:53
    দরকারী প্রোগ্রাম, একাধিক মনিটর ব্যবহার করার জন্য সুবিধাজনক)